শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
কালিগঞ্জে শিক্ষাবান্ধব ডাঃ আমিরুল ইসলাম ৬ বার এসএমসি’র সভাপতি নির্বাচিত সাংবাদিকরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আছেন, প্রয়োজনে যেকোনো কিছু করতে প্রস্তুত গাইবান্ধা জেলা আওয়ামীলীগ অফিসে হামলা ও অগ্নি সংযোগের ঘটনায় সংবাদ সম্মেলন সাতক্ষীরায় সদর থানা ঘেরাও চেষ্টা পুলিশের লাঠিচার্জ সাতক্ষীরা জেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে ০৭ কেজি গাজাসহ গ্রেফতার-০১ সাতক্ষীরায় স্টাটিকস শিক্ষা সহায়ক সংস্থার শিক্ষা উপকরণ বিতরণ অবশেষে কোটা সংস্কারের দাবি মানলেন সরকার কোটা আন্দোলনে ঢাকায় পুলিশের গুলিতে সাতক্ষীরার আসিফ’র মৃত্যু বোয়াখালীতে স্কুলছাত্রীকে যৌন হয়রানির ল্যাব সহকারী কে গ্রেপ্তার

নওগাঁর মান্দায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে মারপিট আহত ২

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
  • ২৫৭ বার পঠিত

মোঃ রায়হান আলী নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর মান্দায় জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে বাবা ছেলেকে পিটিয়ে যখন করার অভিযোগ প্রতিপক্ষ মফিজ গংদের বিরুদ্ধে। মঙ্গলবার (২৭ শে সেপ্টেম্বর) উপজেলার নুরুল্লাবাদ ইউপির, দক্ষিণ নুরুল্লাবাদ মৃধাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, দক্ষিণ নুরুল্লাবাদ গ্রামের মৃত মনি মৃধার ছেলে শফি মৃধা (৬০) ও তার ছেলে মুন্টু মৃধা (৩৫) । আহত শফি মৃত জানান পূর্ব শত্রুতা জের ধরে অকথ্য ভাষায় গালিগালাজ ও হুমকি ধামকি প্রদান করতে থাকেন প্রতিপক্ষের লোকজন এ সময় আমি প্রতিবাদ করলে মফিজ গংরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আমাদের উপর হামলা করে এবং পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত যাখম করে। রক্তাক্ত যখম অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করেন স্থানীয়রা

অপরদিকে প্রতিপক্ষরা হলেন, মৃত মনি মৃধার ছেলে মফিজ উদ্দিন (৫৫) ও তার ছেলে রাইয়ান (৩০) শামসুলের স্ত্রী নিলুফা (৩৫), মৃত কপিলের ছেলে রফিকুল ইসলাম (৪৫), ও তার ছেলে আপেল মাহমুদ (২৬), এ ঘটনায় মফিজ গংদের কাছে জানতে চাইলে তারা মারধরের বিষয় অকপটে স্বীকার করেন।

এ ব্যাপারে মান্দা থানার তদন্ত কর্মকর্তা মেহেদী মাসুদ জানান এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাইনি অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।