সোমবার, ২৪ জুন ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
রায়পুরায় আ.লীগ এর ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত প্রতিরোধহীন বেদনা আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন হামিদচর এলাকা থেকে অবশেষে কাজলের লাশ উদ্ধার সাতক্ষীরা জেলা প্রশাসকের ভ্যান উপহার পেলেন স্বামী পরিত্যক্তা নারী সাতক্ষীরায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পঞ্চগড়ে বঙ্গবন্ধু আন্তঃকলেজ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন আগামীকাল জি বাংলায় “কুবের ময়না” নাটকে অভিনয়ে থাকবে সাংবাদিক কন্যা তিতলি রামপালে নানা আয়োজনে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে সিআর ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার- ৪

নওগাঁর মান্দায় নবাগত ওসি, নুর-এ-আলম সিদ্দিকীর যোগদান।

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শনিবার, ১৫ অক্টোবর, ২০২২
  • ১৭৬ বার পঠিত

মোঃ রায়হান আলী, নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর মান্দায় নবাগত ওসি হিসেবে যোগদান করেছেন নুর-এ-আলম সিদ্দিকী বিপিএম। তিনি নাটোরের সিংড়া থানায় সুনামের শহিত দীর্ঘ ৩ বছর দায়িত্ব পালন শেষে বদলি হয়ে মান্দা থানায় ১১/১০/২২ইং তারিখে যোগদান করেন।

ইতিপূর্বে বগুড়া জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি হিসেবে কর্মরত ছিলেন। তিনি ওসি হিসেবে বগুড়ার কাহালু, পাবনার আতাইকুলা থানায় দায়িত্বপালন করেন। ওসি তদন্ত হিসেবে বগুড়া ও পাবনা সদরে কর্মরত ছিলেন। তিনি সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান।

তিনি ২০০১ সালে উপ-পরিদর্শক হিসেবে পুলিশ বাহিনীতে যোগদান করেন। যোগদানের পর ২০১৬/১৭ সালে কর্মদক্ষতা, জঙ্গীবাদ নির্মূলে সাহসী ভূমিকা রাখায় একাধিকবার আইজিপি পদক ও ২০১৮ সালে পুলিশের সর্বোচ্চ বিপিএম পদক পান। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে এ পদক গ্রহণ করেন তিনি।

মান্দায়, মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ, বাল্যবিবাহ নির্মূলে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন নুর-এ-আলম সিদ্দিকী বলেন, পুলিশকে জনবান্ধব করে গড়ে তোলার লক্ষ্যে কাজ করে যাব। উপজেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সাংবাদিক, জনপ্রতিনিধ, রাজনৈতিক নেতৃবৃন্দ, ধর্মীয় প্রতিষ্ঠানের নেতৃবৃন্দসহ সবার সহযোগিতা কামনা করেন তিনি।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।