শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
শিরোনামঃ
কালিগঞ্জে শিক্ষাবান্ধব ডাঃ আমিরুল ইসলাম ৬ বার এসএমসি’র সভাপতি নির্বাচিত সাংবাদিকরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আছেন, প্রয়োজনে যেকোনো কিছু করতে প্রস্তুত গাইবান্ধা জেলা আওয়ামীলীগ অফিসে হামলা ও অগ্নি সংযোগের ঘটনায় সংবাদ সম্মেলন সাতক্ষীরায় সদর থানা ঘেরাও চেষ্টা পুলিশের লাঠিচার্জ সাতক্ষীরা জেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে ০৭ কেজি গাজাসহ গ্রেফতার-০১ সাতক্ষীরায় স্টাটিকস শিক্ষা সহায়ক সংস্থার শিক্ষা উপকরণ বিতরণ অবশেষে কোটা সংস্কারের দাবি মানলেন সরকার কোটা আন্দোলনে ঢাকায় পুলিশের গুলিতে সাতক্ষীরার আসিফ’র মৃত্যু বোয়াখালীতে স্কুলছাত্রীকে যৌন হয়রানির ল্যাব সহকারী কে গ্রেপ্তার

নওগাঁর মান্দায় নবী কে নিয়ে কটুক্তি করায় যুবক আটক।

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ২২১ বার পঠিত

মোঃ রাহান আলী নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর মান্দায় হযরত মুহাম্মদ (সা.)কে নিয়ে কটুক্তি করার অভিযোগে, জয়দেব কুমার নামে এক যুবককে আটক করেছে থানা পুলিশ। মান্দা সদর ইউপির ঘাটকৈর বাজার থেকে তাকে আটক করা হয়। ঐ যুবক উপজেল ভালাইন ইউপির বৈলশিংল গ্রামের দ্বিপেন্দ্রনাথ হাজেরার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, জয়দেব কুমার একজন ফার্মেসী ব্যবসায়ী, সে ঘাটকৈর বাজারের রাতুল নামে এক ব্যক্তির সামনে মোহাম্মদ (সাঃ) কে নিয়ে বিভিন্ন কুরুচিপূর্ণ কটুক্তি করে। এ নিয়ে জয়দেব ও রাতুলের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে বিষয়টি এলাকায় জানাজানি হলে তাকে একটি ঘরে আবদ্ধ করে রাখেন স্থানীয় জনতা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে।

এ ব্যাপারে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শাহিনুর রহমান জানান, ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার অভিযোগে তাকে আটক করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
০১/০৯/২২ইং

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।