শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১২:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
ভারতে বিশ্বনবীকে অবমাননার ঘটনায় বকশীগঞ্জে তৌহিদী জনতার প্রতিবাদ মিছিল বকশীগঞ্জে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত মুন্সিগঞ্জে ডিপ্লোমা সার্ভেয়ারদের ৩দিনের অর্ধবেলা কর্মবিরতির মধ্য দিয়ে শেষ হলো অবস্থান ধর্মঘট কালিগঞ্জে ৪৯ টি পূজা মন্ডপে চলছে দুর্গোৎসবের শেষ প্রস্তুতি কালিগঞ্জের চৌমুহনী বাজার কমিটির নির্বাচন সম্পন্ন কাদের সভাপতি,সম্পাদক জামসেদ বকশীগঞ্জে পিতৃ পরিচয়ের দাবিতে সংবাদ সম্মেলন সুন্দরগঞ্জে যুব অধিকার পরিষদের কমিটি গঠন  মুন্সীগঞ্জে নিরাপদ সড়ক চাই মুন্সীগঞ্জ জেলা শাখার উদ্যোগে গোল টেবিল বৈঠক সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন

নওগাঁর মান্দায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ।

মোঃ রায়হান আলী নওগাঁ প্রতিনিধিঃ
  • আপডেট সময় বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩
  • ১৫৪ বার পঠিত

মোঃ রায়হান আলী নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর মান্দায় শীতার্ত দরিদ্র, অসহায়, ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে ৬ হাজার ৮৭৫ টি কম্বল বিতরণ করা হয়েছে। ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয় কর্তৃক মাননীয় সংসদ সদস্য সাবেক পাট-বস্ত্রমন্ত্রী জনাব ইমাজউদ্দিন প্রামানিক (এমপি) মহোদয়ের বরাদ্দকৃত এসব কম্বল বিতরণ করা হয়েছে। এগুলোর মধ্যে উপজেলা ১৪ টি ইউনিয়নে ৩০০টি করে মোট ৪ হাজার ২০০ টি, মাদ্রাসা ও এতিমখানায় ৪৫০টি, আশ্রয়ন প্রকল্পে বসবাসরত দের ৩০০টি, ছিন্নমূল মানুষের মাঝে ৪০০ টি, হাটবাজারে দায়িত্ব পালন কারী নৈশ্য প্রহরীদের মাঝে ১০০টি কম্বল বিতরণ করা হয়েছে।

এছাড়াও প্রসাদপুর কাওমি মাদ্রাসায় ২০ জন ছাত্রের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বিতরণ কালে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবু বাক্কার সিদ্দিক, সহকারী কমিশনার (ভূমি) জাকির মুন্সী, সমাজসেবা কর্মকর্তা শাকিল আহমেদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল করিম, সমাজসেবা কর্মকর্তা শাকিল আহমেদ, জনস্বাস্থ্যের উপ-সহকারী প্রকৌশলী এনায়েত করিম প্রমুখ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল করিম জানান, ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের থেকে মাননীয় সংসদ সদস্য জনাব ইমাজউদ্দিন প্রামানিক এমপি মহোদয়ের বরাদ্দকৃত কম্বল, ১৪টি ইউনিয়নে, আশ্রয়ন প্রকল্পে, মাদ্রাসা, এতিমখানা, ও বিভিন্ন হাট বাজারের নৈশ্য প্রহরীদের মাঝে সঠিকভাবে বিতরণ করা হয়েছে। কম্বল পেয়ে খুশি অসহায় শীতার্ত মানুষগুলো।

বিতরণ প্রসঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু বাক্কার সিদ্দিক বলেন, মৃদু শৈত্যপ্রবাহ ফলে প্রচন্ড ঠান্ডায় জনজীবন স্থবির। ঠিক তখনই এমপি স্যারের বরাদ্দকৃত কম্বল নিয়ে রাতে বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে ছিন্নমূল মানুষদের শীত নিবারণে জন্য কম্বল বিতরণ করা হয়েছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।