বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
শিরোনামঃ
কালিগঞ্জে জোরপূর্বক জমি দখল ও ভাঙচুরের অভিযোগ উঠেছে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন,বিশিষ্ট ব্যবসায়ী মো.সাইফুল ইসলাম চট্টগ্রামে ঝুট গুদামে আগুন শিবরাম আদর্শ পাবলিক স্কুলে ফল উৎসব পালিত রামপালে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে কেন্দ্রীয় বিএনপি’র অর্থ সহায়তা প্রদান  গোপালগঞ্জ মুকসুদপুর উপজেলা চেয়ারম্যান হিসেবে দ্বিতীয়বার শপথ নিলেন কাবির মিয়া বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির রাজশাহী বিভাগীয় কমিটি ঘোষণা নন্দী ভাঙ্গনের প্রতিযোগীতায় চট্টগ্রাম  গাজীপুরে শহীদ ক্যাডেট স্কুল এন্ড কলেজে ফল উৎসব ২০২৪ অনুষ্ঠিত পবিত্র ঈদুল- আযহার ঈদ শুভেচ্ছা জানিয়েছেন ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি’মো.ইমানুর মিয়া

নওগাঁর মান্দায় সেনা সদস্যকে মারপিটের অভিযোগ

মোঃ রায়হান আলী, নওগাঁ প্রতিনিধিঃ
  • আপডেট সময় বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ৮৬ বার পঠিত

মোঃ রায়হান আলী, নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর মান্দায় অবসরপ্রাপ্ত এক সেনা সদস্যকে মারপিট করার অভিযোগ পাওয়া গেছে । ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত ৯ টার দিকে উপজেলার ভারশোঁ ইউপির উপ-শহর বাজার এলাকায়। মারপিটের স্বীকার অবসরপ্রাপ্ত সেনা সদস্য আপেল মাহমুদ (৩৪) ভারশোঁ গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে। অপরদিকে অভিযুক্তরা হলেন, ভারশোঁ গ্রামের আলিমুদ্দিনের স্ত্রী সুফিয়া বেগম (৬০), ছেলে সাদ্দাম হোসেন (৩০), মেয়ে বিলকিস বেগম (২৭), ছেলে আমজাদ হোসেন ওরফে বাবু (৩৫) এবং এর স্ত্রী ধলী বেগম (৩২)।
অভিযোগ সুত্রে জানাগেছে,পূর্ব শত্রুতার জের ধরে মঙ্গলবার রাতে অভিযুক্তরা অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে ভারশোঁ উপশহর বাজারের একটি চা-দোকানে অবরুদ্ধ করেন।একপার্যায়ে তারা ধারালো চাকু বের করে হত্যার হুমকি প্রদান করে চড় থাপ্পড় মারেন।এসময় তাদের সৌরগোলে পূর্ব থেকে ওৎপাতিয়া থাকা বিলকিস,সুফিয়া ও ধলী বেগম নামে কয়েকজন মহিলা লাঠিসোটা নিয়ে এসে এলোপাতাড়ি মারপিট করে এবং তার গলায় থাকা ৭০ হাজার টাকা মূল্যের স্বর্ণের চেইন ও পকেটে থাকা নগদ ৩৭ হাজার টাকা ছিনিয়ে নিয়ে চলে যায়।এসময় ১নং অভিযুক্ত সাদ্দাম হোসেনের হাতে থাকা ধারালো চাকু দিয়ে হত্যার উদ্দ্যেশে গলায় আঘাত করিলে ডান হাত দিয়ে প্রতিহত করার চেষ্টা করলে হাতের মধ্যমা আঙ্গুল কেটে রক্তাক্ত জখম হয়।এমতাবস্থায় স্থানীয়রা আহত আপেল মাহমুদকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য ভর্তি করান। এঘটনায় আহত আপেল মাহমুদ ৫ জনসহ আরো অজ্ঞাতনামা ৫/৬ জনের বিরুদ্ধে মান্দা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।