সোমবার, ২৪ জুন ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
রায়পুরায় আ.লীগ এর ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত প্রতিরোধহীন বেদনা আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন হামিদচর এলাকা থেকে অবশেষে কাজলের লাশ উদ্ধার সাতক্ষীরা জেলা প্রশাসকের ভ্যান উপহার পেলেন স্বামী পরিত্যক্তা নারী সাতক্ষীরায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পঞ্চগড়ে বঙ্গবন্ধু আন্তঃকলেজ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন আগামীকাল জি বাংলায় “কুবের ময়না” নাটকে অভিনয়ে থাকবে সাংবাদিক কন্যা তিতলি রামপালে নানা আয়োজনে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে সিআর ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার- ৪

নওগাঁর মান্দায় ১ প্রতারকে আটক করেছে পুলিশ।

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বুধবার, ৫ অক্টোবর, ২০২২
  • ৩৮১ বার পঠিত

মোঃ রায়হান আলী, নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর মান্দা এসপি, ডিসি, কমিশনার, কাছের লোক পরিচয় দিয়ে সরকারি চাকরি ও আশ্রায়ণ প্রকল্পের ঘর দেওয়ার কথা বলে অবৈধভাবে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে এক প্রতারককে আটক করেছে থানা পুলিশ। মঙ্গলবার (৪অক্টোবর) বেলা ১২ টার দিকে উপজেলার সোনাপুর বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত ঐ প্রতারক উপজেলার ৩নং পরানপুর ইউপির সোনাপুর গ্রামের মোঃ গয়া সরদারের ছেলে মোজাম্মেল হক (৪৫) বলে জানা যায়। সে বিভিন্ন জায়গায় বিভিন্ন রকম পরিচয় ব্যবহার করে সাধারণ মানুষের সাথে প্রতারণা করে আসছিল।

ভুক্তভোগী ডাঃ মনিরুজ্জামান জানান, মাঝেমধ্যেই সে অফিসে এসে, এসপি, ডিসি, কমিশনারের কাছের মানুষ পরিচয় দিয়ে বলেন তার কথার অবাধ্য হলে যে কাউকে যেকোনো সময় তুলে নিয়ে বিপদে ফেলতে পারেন। এমন ভিত্তিকর কথাবার্তা বলে ব্ল্যাকমেইল করে ইতিপূর্বে দুই দফায় ১০ হাজার টাকার চাঁদাবাজি করেন তিনি। গতকাল মঙ্গলবার অজ্ঞাত এক ব্যক্তি মুঠোফোনে ফোন দিয়ে নিজেকে নির্বাহী ম্যাজিস্ট্রেটের পরিচয় দিয়ে বলেন, মোজাম্মেল আমার লোক ও যা বলে সেভাবে কাজ করেন নইলে আপনার সমস্যা হতে পারে বলে ফোন কেটে দেন। তখন মোজাম্মেল ঘটনা স্থলে উপস্থিত হয়ে আবারো টাকা চান। তখন তার কথাবার্তার একপর্যায়ে সন্দেহ হলে থানা পুলিশকে খবর দিলে পুলিশ তাকে আটক করে। পরবর্তীতে তার কাছ থেকে ৫৭ হাজার টাকা উদ্ধার করে।

এ ব্যাপারে মান্দা থানা অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে প্রতারককে টাকা সহ আটক করে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।