বুধবার, ১৯ জুন ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
গজারিয়ায় এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ মুন্সীগঞ্জে শ্রীনগরে পূর্ব শত্রুতার জেরে সাংবাদিকের উপর হামলা, থানায় অভিযোগ সৌদিতে এটিএম মেশিন ভাঙার অভিযোগে ৩ ভারতীয় নাগরিক গ্রেফতার চট্টগ্রামে নির্ধারিত সময়ের আগেই কোরবানির পশুর বর্জ্যমুক্ত ফুলবাড়িতে ৩শ পরিবারের মাঝে ঈদের মাংস বিতরন সাতক্ষীরায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু-২ তাহিরপুর উপজেলা বাসীকে ঈদ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন,ইউনিয়ন কৃষক লীগের সভাপতি’ শেখ মোস্তফা মাওলানা নরুল হক সাহেব এর নামাজে জানাযা ও দাফন সম্পন্ন পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ইউনিয়ন আ: লীগের সভাপতি কাজী সজল দেশ বাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন,বীর মুক্তিযোদ্ধা মো.আবুল হোসেন খান

নওগাঁর মান্দায় গাছ কেটে প্রতিপক্ষকে ফাঁসানোর চেষ্টা।

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ১৪১ বার পঠিত

 

মোঃ রায়হান আলী নওগাঁ প্রতিনিধিঃ
নওগাঁর মান্দায় গাছ কেটে জমি দখল চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। প্রকৃত জমি মালিক সেকেন্দার আলী গংদের বিরুদ্ধে থানায় মিথ্যে অভিযোগ করে জমি দখলের চেষ্টা করছেন,এমন অভিযোগ ভূক্তভোগী পরিবারের।

ভূক্তভোগী, সেকেন্দার আলী উপজেলার ভালাইন ইউপির বেজোড়া গ্রামের মৃত আঙ্গালু মন্ডলের ছেলে।
অপরদিকে জমি দখলবাজরা হলেন, একই গ্রামের মৃত মহির উদ্দিন মন্ডলের ছেলে কাশেম আলী গং।
জানাগেছে, আর এস খতিয়ান মূলে ১৯৫৯ খ্রিষ্টাব্দের পূর্বে আঙ্গালু,জাঙ্গালু এবং মহির অংশীদার ছিলেন। এরপর ২২ শে ডিসেম্বর ৫৯ খ্রিষ্টাব্দে ১০১২ নং দলিল মূলে মহির উদ্দিন ১৯ শতক জমি আব্দুল গফুর নামে এক ব্যক্তির নিকট বিক্রয় করে নিঃশর্ত হন। নিঃশর্ত হওয়া স্বত্বেও মহির উদ্দিন মন্ডলের ছেলে কাশেম আলী গংরা উক্ত জমির গাছ কেটে ফেলেন এবং প্রকৃত জমির মালিক সেকেন্দার আলীর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে জমি দখলের পাঁয়তারা করে যাচ্ছেন।

এব্যাপারে ভালাইন ইউপি সদস্যরা জানান, ঘটনার কয়েকদিন পূর্বে উভয় পক্ষের কাগজপত্র পর্যালোচনা করে ইউনিয়ন পরিষদ সেকেন্দার আলী গংদের কাগজ পত্র সঠিক হওয়ায় তার সপক্ষে রায় প্রদান করেন। কিন্তু সেই রায়কে উপেক্ষা কাশেম আলী গংরা অন্যায় ভাবে জমি দখলের চেষ্টা করে যাচ্ছেন। অসহায় সেকেন্দারের ভাগ্নে আব্দুল মতিন জানান ঘটনা সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন বানোয়াট উদ্দেশ্য প্রণীত আমার মামাকে ফাঁসাতে এমন মিথ্যে অভিযোগ।

এব্যাপারে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, গাছ কাটা সংক্রান্ত বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।