বুধবার, ১৯ জুন ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
গজারিয়ায় এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ মুন্সীগঞ্জে শ্রীনগরে পূর্ব শত্রুতার জেরে সাংবাদিকের উপর হামলা, থানায় অভিযোগ সৌদিতে এটিএম মেশিন ভাঙার অভিযোগে ৩ ভারতীয় নাগরিক গ্রেফতার চট্টগ্রামে নির্ধারিত সময়ের আগেই কোরবানির পশুর বর্জ্যমুক্ত ফুলবাড়িতে ৩শ পরিবারের মাঝে ঈদের মাংস বিতরন সাতক্ষীরায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু-২ তাহিরপুর উপজেলা বাসীকে ঈদ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন,ইউনিয়ন কৃষক লীগের সভাপতি’ শেখ মোস্তফা মাওলানা নরুল হক সাহেব এর নামাজে জানাযা ও দাফন সম্পন্ন পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ইউনিয়ন আ: লীগের সভাপতি কাজী সজল দেশ বাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন,বীর মুক্তিযোদ্ধা মো.আবুল হোসেন খান

নওগাঁর মান্দায় বসতবাড়ি দখলের চেষ্টা মারপিট আহত-৫।

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ২৯০ বার পঠিত

মোঃ রায়হান আলী নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর মান্দায় ফিল্মি-স্টাইলে চাপাতি, রামদা, হাসোয়া, হকিস্টিক জিআই পাইসহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে, আজিবর রহমানের বসতভিটা জোরপূর্বক জবরদখল করতে হামলা চালিয়ে বসতবাড়ির যাবতীয় আসবাবপত্র ভাঙচুর সহ মারপিট করে ৫ জনকে গুরুতর আহত করে সন্ত্রাসীরা। বুধবার (২৪ আগষ্ট) বেলা ১০ টার দিকে উপজেলার গনেশপুর ইউপির শ্রীরামপুর মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, উপজেলার গনেশপুর ইউপির শ্রীরামপুর গ্রামের মৃত কাশেম আলীর ছেলে আজিবর রহমান (৫০),এর স্ত্রী রেখা বেগম (৪৫), ছেলে আনারুল ইসলাম (২৮) আলামিন হোসেন (৩০),ও তার স্ত্রী পান্না বেগম (২৫) । আহত এদের স্থানীয়রা উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি করেন।

অপর দিকে অভিযুক্তরা হলেন, উপজেলার বিষ্ণুপুর ইউপির দাসপাড়া গ্রামের মোঃ বাহার আলীর ছেলে মুক্তার হোসেন (৩৬), নেতৃত্বে অন্যরা গনেশপুর ইউপির শ্রীরামপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে কাজল (৪৫) এবং মিরপুর গ্রামের মৃত জালাল উদ্দীনের ছেলে রকি হোসেন (২০) সহ অজ্ঞাতনামা আরো ১০-১২ জন ভাড়াটির সন্ত্রাসী হামলা চালায় সেই সাথে করে লুটপাট।

জানা গেছে আজিবর রহমান তার বড় ছেলে আতোয়ার রহমানকে ৫ শতক বসতভিটে দানপত্র রেজিস্ট্রি দেন। দানপত্র নেওয়ার কিছুদিন পর আতোয়ার রহমান উক্ত বসতভিটা অভিযুক্ত মুক্তার হোসেনের নিকট বিক্রি করে দেয়। তখন জমির মুল মালিক আজিবুর রহমান তার দানকৃত পাঁচ শতক জমি ছেলের কাছ থেকে ফেরত নিতে আদালতে মামলা দায়ের করেন মামলা বর্তমানে চলমান রয়েছে। অপরদিকে জমির ক্রেতা মুক্তার হোসেন উক্ত জমি দখল নিতে গেলে আজিবর গংরা বাধা প্রদান করলে মারপিটের ঘটনা ঘটে।

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, মারপিটের ঘটনায় মামলা হয়েছে ইতিমধ্যে অভিযুক্ত একজনকে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।