সোমবার, ২৪ জুন ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন
শিরোনামঃ
মুন্সীগঞ্জে সিরাজদিখানে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল মাহিন্দ্রা ,চালক নিহত । মুন্সীগঞ্জে গজারিয়ায় আ”লীগের দুই গ্রুপের সংঘর্ষে ৬জন গুলিবিদ্ধসহ আহত ১০ কালিগঞ্জে নওয়াবেঁকী গণমূখী ফাউন্ডেশনের অনিয়ম দূর্নীতি ও গ্রাহক হয়রানীর প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত কালিগঞ্জ বিষ্ণুপুরে সার্বজনীন বাসন্তী মন্দিরের প্রসাদ খেয়ে শিশুর মৃত্যু, চিকিৎসাধীন ৭০ জন কালিগঞ্জের পল্লীতে বিনা নোটিশে উচ্ছেদ করা হয়েছে ১৭ টি পরিবারকে রায়পুরায় আ.লীগ এর ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত প্রতিরোধহীন বেদনা আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন হামিদচর এলাকা থেকে অবশেষে কাজলের লাশ উদ্ধার সাতক্ষীরা জেলা প্রশাসকের ভ্যান উপহার পেলেন স্বামী পরিত্যক্তা নারী

নগরীতে বাম দলের শান্তিপূর্ণ হরতাল পালিত।

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ১৩৫ বার পঠিত

মুন্নি আক্তার, স্টাফ রিপোর্টারঃ

জ্বালানি তেল, সার, খাদ্যসহ নিত্যপণ্যের দাম ও পরিবহনের ভাড়া কমানো এবং বিদ্যুৎ-গ্যাসের দাম বাড়ানোর প্রক্রিয়া বন্ধের দাবিতে চট্টগ্রামে বাম গণতান্ত্রিক জোটের ডাকা অর্ধদিবসের হরতাল শেষ হয়েছে। বৃহস্পতিবার (২৫ আগস্ট) সকাল ৬টা থেকে শুরু হওয়া হরতাল চলে দুপুর ১২টা পর্যন্ত।

তবে হরতালে নগরীর যান চলাচল ছিল স্বাভাবিক। গণপরিবহনসহ সব ধরনের যানবাহন চলছে। চট্টগ্রাম নগরীর দোকানপাটও খোলা হয়েছে। হরতালের তেমন কোন প্রভাব পড়েনি।

এদিকে হরতালের সমর্থনে সকাল থেকেই বাম সংগঠনগুলোর নেতাকর্মীরা চট্টগ্রামের কোতোয়ালী, নিউমার্কেট ও আমতল এলাকায় মিছিল করছেন। এছাড়া নিউমার্কেট এলাকায় জোটের নেতারা মিছিল শেষে নেতারা বক্তব্য রাখেন।

বাসদ চট্টগ্রাম জেলার সদস্য রায়হান উদ্দিন বলেন, হরতালের সমর্থনে নগরীর নিউমার্কেট এলাকায় মিছিল করছি। শান্তিপূর্ণভাবে আমাদের হরতাল চলেছে।

অফিসগামী এক বেসরকারি অফিসের কর্মকর্তা বলেন, হরতালের কোনো প্রভাব নেই। গাড়ি চলছে, দোকানপাট সময়মত খুলেছে। রাস্তায় এসে মনে হচ্ছে না হরতাল চলছে।

হরতালে নাশকতা এড়াতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। নগরীর বেশ কিছু স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।