সোমবার, ২৪ জুন ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
মুন্সীগঞ্জে গজারিয়ায় আ”লীগের দুই গ্রুপের সংঘর্ষে ৬জন গুলিবিদ্ধসহ আহত ১০ কালিগঞ্জে নওয়াবেঁকী গণমূখী ফাউন্ডেশনের অনিয়ম দূর্নীতি ও গ্রাহক হয়রানীর প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত কালিগঞ্জ বিষ্ণুপুরে সার্বজনীন বাসন্তী মন্দিরের প্রসাদ খেয়ে শিশুর মৃত্যু, চিকিৎসাধীন ৭০ জন কালিগঞ্জের পল্লীতে বিনা নোটিশে উচ্ছেদ করা হয়েছে ১৭ টি পরিবারকে রায়পুরায় আ.লীগ এর ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত প্রতিরোধহীন বেদনা আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন হামিদচর এলাকা থেকে অবশেষে কাজলের লাশ উদ্ধার সাতক্ষীরা জেলা প্রশাসকের ভ্যান উপহার পেলেন স্বামী পরিত্যক্তা নারী সাতক্ষীরায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নড়িয়ায় নির্বাচন পরবর্তী সহিংসতা, ইউপি চেয়ারম্যান সহ আহত-৩

এস এম জীবন রায়হান, শরীয়তপুর প্রতিনিধিঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ৪৩ বার পঠিত

 

এস এম জীবন রায়হান, শরীয়তপুর প্রতিনিধিঃ

শরীয়তপুর নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতার জেরে দুপক্ষের সংঘর্ষে এক ইউপি চেয়ারম্যান সহ অন্তত ৩ জন আহত হয়েছেন।

বুধবার (৮ মে) রাত ৮টার দিকে উপজেলার নশাসন ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান দেলোয়ার হোসেন তালুকদারের বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, নশাসন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন তালুকদার , মাহবুব ফকির, নুরুজ্জামান হাওলাদার।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে নড়িয়া উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে চেয়ারম্যান পদে পুনরায় বিজয়ী হয় একে এম ইসমাইল হক। নির্বাচনী ফলাফল শেষে বিজয়ী চেয়ারম্যান একে এম ইসমাইল হকের সমর্থকরা বিজয় মিছিল নিয়ে ডগ্রি বাজার যাচ্ছিলেন। এসময় তারা পরাজিত উপজেলা চেয়ারম্যান প্রার্থী মামুন সিকদার (ভিপি মোস্তফার) সমর্থক নশাসন ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন তালুকদারের বাড়ির সামনে আসেন এবং মিছিল থেকে বাড়িঘর লক্ষ্য করে ইটপাটকেল ছুঁড়েন। পরে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়লে নশাসন ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন তালুকদার, মাহবুব ফকির, নুরুজ্জামান হাওলাদার আহত হয়। পরবর্তীতে আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠায় কর্তব্যরত চিকিৎসক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) আহসান হাবীব বলেন, মিছিল থেকে ইটপাটকেল ছোড়াকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। এতে বেশ কয়েকজন আহত হয়েছে বলে জানতে পেরেছি। পরে পুলিশ ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করে। তবে এ ঘটনায় এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি। পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।