বুধবার, ১৯ জুন ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
শিরোনামঃ
গজারিয়ায় এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ মুন্সীগঞ্জে শ্রীনগরে পূর্ব শত্রুতার জেরে সাংবাদিকের উপর হামলা, থানায় অভিযোগ সৌদিতে এটিএম মেশিন ভাঙার অভিযোগে ৩ ভারতীয় নাগরিক গ্রেফতার চট্টগ্রামে নির্ধারিত সময়ের আগেই কোরবানির পশুর বর্জ্যমুক্ত ফুলবাড়িতে ৩শ পরিবারের মাঝে ঈদের মাংস বিতরন সাতক্ষীরায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু-২ তাহিরপুর উপজেলা বাসীকে ঈদ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন,ইউনিয়ন কৃষক লীগের সভাপতি’ শেখ মোস্তফা মাওলানা নরুল হক সাহেব এর নামাজে জানাযা ও দাফন সম্পন্ন পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ইউনিয়ন আ: লীগের সভাপতি কাজী সজল দেশ বাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন,বীর মুক্তিযোদ্ধা মো.আবুল হোসেন খান

নলডাঙ্গায় মোটরসাইকেল ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত-০১, আহত-০২।

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ১৪৩ বার পঠিত

 

এ,কে,এম,খোরশেদ আলম
নাটোর জেলা প্রতিনিধিঃ

নাটোরের নলডাঙ্গা উপজেলার ব্রহ্মপুর ইউনিয়নে বাড়িয়াহাটি শ্মশানঘাট নামক স্থানে সিএনজি ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও দুইজন আহত হয়েছে।

শনিবার(১৩ আগস্ট) সকাল ১০ ঘটিকায় উপজেলার ব্রহ্মপুর ইউনিয়নে বাড়িয়াহাটি শ্মশান ঘাট নামক স্থানে সিএনজি ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে বাঙ্গালখলসী গ্রামের বাবু ইসলামের ছেলে নাঈম হোসনে(১৮) নামে একযুবক ঘটনাস্থলে মারা যায়। এছাড়াও বিশাল ও তানভীর নামে দুই যুবক আহত হয়েছে তাদের নাটোর সদর আধুনিক হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে বলে জানা যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, মোটরসাইকেল চালক তানভীরের পেছনে নিহত নাঈম বসে ছিল, ব্রহ্মপুর বাজার থেকে রওনা হয়ে তাহেরপুর যাচ্ছিল তারা অপর পশ্চিম দিক থেকে সিএনজি আসছিল, মোটরসাইকেলের বেপরোয়া গতির কারণে দুর্ঘটনা ঘটে।

ব্রহ্মপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম আশরাফুজ্জামান মিঠু দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ(ওসি) শফিকুল ইসলাম, ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সিএনজি চালক পালাতক সিএনজিটি জব্দ করা হয়েছে ও মোটরসাইকেলটি থানার হেফাজতে রয়েছে।

এ,কে,এম,খোরশেদ আলম
নাটোর।
১৩-০৮-২০২২ইং

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।