সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ ।

নির্বাহী প্রকৌশলীর ছেলে এইচএসসি পরীক্ষায় জিপিএ- ৫ পেয়েছে

মো. ফরহাদ, মুন্সীগঞ্জ :
  • আপডেট সময় বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৩৫ বার পঠিত

মো. ফরহাদ, মুন্সীগঞ্জ :

সাইদুর রহমান ইফ্তি এবারের এইচএসসি পরীক্ষায় মুন্সীগঞ্জ সরকারি হরগঙ্গা কলেজ থেকে বিজ্ঞান বিভাগ থেকে গোল্ডেন ডিপিএ-৫ পেয়েছে। সাইদুর রহমান ইফ্তি অবসরপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী মো. মোতাহার হোসেনের একমাত্র ছেলে। এর আগে ইফ্তি এসএসসি ও জে এসসিও গোল্ডেন জিপিএ-৫ অর্জন করে।

বুধবার (৮ ফেব্রুয়ারি) উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। উক্ত ফলাফলে মুন্সীগঞ্জ সরকারি হরগঙ্গা কলেজের বিজ্ঞান বিভাগের ছাত্র মো.সাইদুর রহমান ইফ্তি তিনি সকল বিষয়ে জিপিএ এ+ পেয়ে কৃতকার্য লাভ করেন। বাবা অবসরপাপ্ত নির্বাহী প্রকৌশলী মো. মোতাহার হোসেন, মা-লুৎফুন-নাহার । বড় বোন দক্ষিণ চরমশুরা আদর্শ উচ্চ বিদ্যালয়ের ইংরেজি শিক্ষিকা মমতাজ চৌধুরী যুথী, অন্য বোন টাঙ্গাইল সেবা ক্লিনিক এন্ড হাসপাতালে মেডিকেল অফিসার ডাঃ ফাতেমা চৌধুরী সিথী।

উচ্চতর ডিগ্রী অর্জন করে দেশের মানুষের কল্যাণে কাজ করতে চায় সাইদুর রহমান। তার এ ফলাফলের জন্য বাবা-মা, বোন ছাড়াও কলেজ শিক্ষক ও প্রাইভেট শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সকলের দোয়া প্রার্থনা করেছে সাইদুর রহমান ইফ্তি।

নিজের ভবিষ্য পরিকল্পনার বিষয়ে সাইদুর রহমান বলেন, ভালো রেজাল্ট করেছি। এখন স্বপ্ন হলো একজন ইঞ্জিনিয়ার হওয়া। প্রস্তুতি নিচ্ছি । এখন দেখা যাক কী হয়। দোয়া প্রার্থনা করছি।
ছেলের ভালো রেজাল্ট পেয়ে খুশি মা-বাবা ও বোন তারা বলেন, ছোট বেলা থেকে অনেক ইচ্ছা ছেলে ইঞ্জিনিয়ার হবে। একটা বাড়তি চাপ ছিল একমাত্র ছেলে কেমন ফলাফল করে। জিপিএ-৫ পাওয়ায় আমরা অনেক অনেক খুশি।

 

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।