সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন
শিরোনামঃ
হত্যার চেষ্টা মামলায় প্রধান আসামিকে বাদ দিয়ে চার্জশিট দেওয়ায় সংবাদ সম্মেলন রিকাবী বাজার চৌ-রাস্তায় জনদূভোগ ও দূর্ঘটনার ঝুঁকি  নরসিংদীতে অভিযোগের ৩ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার, আটক-১ মোল্লাহাটে জাতীয়তাবাদী যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী  অস্ট্রেলিয়ায় যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী ও আলোচনা সভা অনুষ্ঠিত এবার পুলিশের প্রতিহিংসার শিকার সাংবাদিক (বিএমএসএস)এর তীব্র নিন্দা ফরিদপুরে জাতীয়তাবাদী যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  মধ্যনগরে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও ফ্রি মেডিকেল ক্যাম্পিং ফুলবাড়ীতে বর্ণাঢ্য আয়োজনে যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সড়ক দুর্ঘটনায় সাংবাদিক অসীম বরণ চক্রবর্তী নিহত

পবিত্র ঈদুল- আযহার ঈদ শুভেচ্ছা জানিয়েছেন ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি’মো.ইমানুর মিয়া

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বুধবার, ১২ জুন, ২০২৪
  • ১৩৬ বার পঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি

আসন্ন পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে আমি তাহিরপুর উপজেলা ও শ্রীপুর উত্তর ইউনিয়নসহ শ্রীপুর বাজার সকল ব্যবসায়ী ভাইদের সহ দেশবাসীকে অগ্রিম ঈদের শুভেচ্ছা জানিয়েছেন,উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি এবং শ্রীপুর বাজার ম্যানেজিং কমিটির সভাপতি মো. ইমানুর মিয়া।

 

৭ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও শ্রীপুর বাজার ম্যানেজিং কমিটির দায়িত্বশীল সভাপতি মো.ইমানুর মিয়া, বলেন, বছর ঘুরে মুসলিম উম্মাহর আনন্দময় দিন ঈদ-উল আজহা আমাদের মাঝে সমাগত হতে যাচ্ছে।

 

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আমি তাহিরপুর উপজেলা ও প্রিয় আমার শ্রীপুর উত্তর ইউনিয়ন এবং দেশবাসী সকল মুসলিম ভাইবোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ। ঈদ মোবারক।

 

“আসুন আমরা বনের পশু কে মনের পশুকে কুরবানি করি। আমাদের আশেপাশের মানুষের খোঁজ খবর রাখাসহ যার যার সার্মথ্য অনুসারে এবং তারা আমাদের প্রতিবেশি হিসেবে তাদের উপর আমাদের নৈতিক দ্বায়িত্ব ও কর্তব্য বলে আমি মনে করি।

 

তিনি বলেন,মহান আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় পবিত্র ঈদ-উল আযহা। মহান আল্লাহর নির্দেশে স্বীয় পুত্র হযরত ইসমাইল (আ.) কে কোরবানি করতে উদ্যত হয়ে হযরত ইব্রাহিম (আ.) আল্লাহর প্রতি অবিচল আনুগত্য, অকুণ্ঠ আত্মত্যাগ ও অগাধ ভালোবাসার যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন, তা চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয়। তাঁরই নিদর্শন স্বরুপ আমরা প্রতি বছর আল্লাহতায়ালার সন্তুুষ্টির উদ্দেশ্যে পশু কোরবানী করি।

 

এই উৎসবের মধ্য দিয়ে সামর্থ্যবান মুসলমানগণ কুরবানিকৃত পশুর মাংস আত্মীয় ও প্রতিবেশীদের মধ্যে বিলিয়ে দেন এবং সমাজে সাম্যের বাণী প্রতিষ্ঠিত করেন। পবিত্র ঈদ-উল আযহার প্রকৃত শিক্ষা ও ত্যাগের আদর্শ ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হোক-আমি এই কামনা করছি।

 

পরিশেষেঃ আমার নিজের পক্ষ থেকে আবারও তাহিরপুর উপজেলা,শ্রীপুর উত্তর ইউনিয়ন,শ্রীপুর বাজার সকল ব্যবসায়ী ভাই ৭নং ওয়ার্ডের সকলের সুখ সমৃদ্ধি,সার্বিক নিরাপত্তা শান্তি,কামনা করছি।সেই সাথে আমি আবারও সবাইকে আন্তরিকভাবে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জ্ঞাপন করছি।

 

শুভেচ্ছান্তেঃ মো.ইমানুর মিয়া,শ্রীপুর উত্তর ইউনিয়ন ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ ও শ্রীপুর বাজার ম্যানেজিং কমিটির সভাপতি।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।