সোমবার, ২৪ জুন ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
রায়পুরায় আ.লীগ এর ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত প্রতিরোধহীন বেদনা আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন হামিদচর এলাকা থেকে অবশেষে কাজলের লাশ উদ্ধার সাতক্ষীরা জেলা প্রশাসকের ভ্যান উপহার পেলেন স্বামী পরিত্যক্তা নারী সাতক্ষীরায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পঞ্চগড়ে বঙ্গবন্ধু আন্তঃকলেজ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন আগামীকাল জি বাংলায় “কুবের ময়না” নাটকে অভিনয়ে থাকবে সাংবাদিক কন্যা তিতলি রামপালে নানা আয়োজনে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে সিআর ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার- ৪

প্রেম করে বিয়ে, মেনে না নেওয়ায় লাইভে স্বামী-স্ত্রীর বিষপান।

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ৩৭০ বার পঠিত

 

মোহাম্মদ সোলাইমান হাটহাজারী প্রতিনিধিঃ

কুমিল্লায় প্রেম করে বিয়ে করার পর পরিবারের লোকজন মেনে না নেওয়ায় স্বামী-স্ত্রী দুজনই বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেছেন। সোমবার (২৫ জুলাই) রাতে জেলার আদর্শ সদর উপজেলার দুর্গাপুর এলাকায় এ ঘটনা ঘটে।

স্বামী সাজ্জাদ ভূইয়া বিজয় আদর্শ সদর উপজেলার দৌলতপুর এলাকার ফরহাদ আহমেদ ভূইয়ার ছেলে এবং স্ত্রী নূরুন্নাহার সামিয়া বলরামপুর এলাকার ব্যবসায়ী মাসুদুর রহমানের মেয়ে।

বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন সাজ্জাদ ভূইয়া বিজয়ের বাবা ফরহাদ আহমেদ ভূইয়া। তিনি বলেন, আমার ছেলে বিজয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে পার্শ্ববর্তী বলরামপুর এলাকার মাসুদুর রহমানের মেয়ে সামিয়ার। পরিবারের অমতে তারা পালিয়ে বিয়ে করে।

সামিয়া অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় তার পরিবার সে বিয়ে মেনে না নিয়ে বিজয়ের বিরুদ্ধে অপহরণ মামলা করেন। ওই মামলায় বিজয় বেশ কিছু দিন জেল খাটার পর আদালতে বিজয়ের সঙ্গে পালানোর কথা স্বীকার করে জবানবন্দি দেয় সামিয়া। পরে আদালত বিজয়কে জামিন দিয়ে সামিয়াকে তার বাবার কাছে হস্তান্তর করেন।

এদিকে সামিয়ার পরিবার তাকে স্কুলে যাওয়া বন্ধ করে দিয়ে শারীরিক ও মানসিক নির্যাতন করলে রোববার (২৪ জুলাই) বিজয়ের কাছে চলে আসে সামিয়া। এ ঘটনার পর সামিয়ার পরিবার তাকে ফোন করে শাসালে তারা উভয়ে আত্মহত্যার সিদ্ধান্ত নেয়। পরে সোমবার রাতে ফেসবুকে লাইভে এসে বিস্তারিত ঘটনা তুলে ধরে উভয়ে বিষপান করে। স্থানীয়রা ওদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করায়। এখন দুজনই শঙ্কামুক্ত আছে।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সহিদুর রহমান ঢাকা পোস্টকে বলেন, আমরা খবরটি শোনার পর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তারা উভয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে যেহেতু আদালতে মামলা চলছে, পুলিশের কিছু করার নেই। তবুও আমরা চেষ্টা করেছিলাম সমাধান করার।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।