শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন
শিরোনামঃ
কালিগঞ্জে শিক্ষাবান্ধব ডাঃ আমিরুল ইসলাম ৬ বার এসএমসি’র সভাপতি নির্বাচিত সাংবাদিকরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আছেন, প্রয়োজনে যেকোনো কিছু করতে প্রস্তুত গাইবান্ধা জেলা আওয়ামীলীগ অফিসে হামলা ও অগ্নি সংযোগের ঘটনায় সংবাদ সম্মেলন সাতক্ষীরায় সদর থানা ঘেরাও চেষ্টা পুলিশের লাঠিচার্জ সাতক্ষীরা জেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে ০৭ কেজি গাজাসহ গ্রেফতার-০১ সাতক্ষীরায় স্টাটিকস শিক্ষা সহায়ক সংস্থার শিক্ষা উপকরণ বিতরণ অবশেষে কোটা সংস্কারের দাবি মানলেন সরকার কোটা আন্দোলনে ঢাকায় পুলিশের গুলিতে সাতক্ষীরার আসিফ’র মৃত্যু বোয়াখালীতে স্কুলছাত্রীকে যৌন হয়রানির ল্যাব সহকারী কে গ্রেপ্তার

ফতেপুর দরবারে অগ্নিকাণ্ড, ক্ষয়ক্ষতির পরিমাণ ২০ লক্ষাধিক

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২
  • ১২৬ বার পঠিত

মোহাম্মদ সোলাইমান,হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

 

চট্টগ্রামের হাটহাজারীতে গ্যাসের সিলিন্ডার থেকে আগুন লেগে টিনসেড বসতঘর ও রান্নাঘর ভস্মীভূত হয়েছে। যার ক্ষয়ক্ষতির পরিমাণ আনুমানিক বিশ লক্ষাধিক টাকা দাবি ক্ষতিগ্রস্ত পরিবারের। মঙ্গলবার (৪অক্টোবর) দুপুর ১২টার দিকে উপজেলার ফতেপুর ইউনিয়নের সানাউল্লাহ পাড়া এলাকার ফতেপুর দরবার শরিফে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ঘটনার বর্ণনা দিয়ে আব্দুল কাইয়ুম নামে স্থানীয় এক ব্যক্তি বলেন, চিৎকার শুনে ঘটনাস্থলে এসে দেখি আগুন লেগেছে, আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে স্থানীয়রা, সাথে আমি ফায়ারসার্ভিসে খবর দিলে তারা দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ক্ষতিগ্রস্ত শাহজাদা সৈয়দ শামশুল আরেফিন বলেন, আমি আর আমার ভাই ঘরে ছিলাম, বেলা ১১টা ২০মিনিটের দিকে রান্নাঘরে হঠাৎ ধোঁয়া দেখতে যায়, সাথে সাথে আগুন লাগে, এই আগুন মূহুর্তের মধ্যে ছড়িয়ে পড়ে রান্নাঘরের সাথে লাগোয়া দুইটি বসতঘরে। বসতঘরে একটি আলমারি, দুইটি ফ্রিজ ও আসবাবপত্র সহ বেশকিছু গুরুত্বপূর্ণ কাগজপত্র ছিলো। গ্যাসের চুলা থেকে এই আগুনের সূত্রপাত হয়েছে। এই ঘটনায় প্রায় বিশ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

এবিষয়ে ফায়ারসার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র অফিসার মোহাম্মদ শাহজাহান বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। গ্যাসের সিলিন্ডারের কোন অংশের ছিদ্র থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। উভয় পাশে পাকা ঘর এবং সীমানা দেয়াল থাকায় আগুনের লেলিহান ছড়াতে পারেনি। এর ক্ষয়ক্ষতির পরিমাণ আনুমানিক বিশ লক্ষাধিক টাকা হতে পারে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।