শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ
আমরা জাতি হিসেবে আজ লজ্জিত কালিগঞ্জে লিমা মহিলা উন্নয়ন সংস্থার উদ্যোগে বাল্যবিবাহ নারী শিশু নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক বকশীগঞ্জে অর্থ আত্মসাতের ঘটনায় পৌর সচিবের বিরুদ্ধে সাবেক মেয়র সহ তিনজনের সংবাদ সম্মেলন বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:): জশনে জুলুস অনুষ্ঠিত । মুন্সীগঞ্জে মিরকাদিম ছাত্রদল নেতা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও জিয়ারত করলেন – জসীমউদ্দিন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান  বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

ফরিদপুর জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন ফায়েজুর রহমান পিপিএম

আকাশ সাহাঃ সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ
  • আপডেট সময় সোমবার, ১১ মার্চ, ২০২৪
  • ১৬০ বার পঠিত

 

আকাশ সাহাঃ সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুর জেলার শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নির্বাচিত হয়েছেন মোহাম্মদ ফায়েজুর রহমান (পিপিএম)। তিনি জেলার সালথা থানার ওসি হিসেবে কর্মরত রয়েছেন।

সোমবার (১১ মার্চ) দুপুরে ফরিদপুর পুলিশ সুপারের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ পর্যালোচনা সভায়
মোহাম্মদ ফায়েজুর রহমান আইনশৃঙ্খলা রক্ষায় যেমন ডাকাতি, দস্যুতা এবং চুরি মামলার রহস্য উদঘাটনসহ সার্বিক আইনশৃঙ্খলা রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার জন্য তাকে এ পুরস্কারে ভূষিত করা হয়। পরে ফরিদপুরের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মোর্শেদ আলম তার হাতে পুরস্কার হিসেবে ক্রেস্ট তুলে দেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ইমদাদ হুসাইন (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) শৈলেন চাকমা (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সালাউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) তালাত মাহমুদ শাহানশাহ, সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) মো. আসাদুজ্জামান শাকিলসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ
ফায়েজুর রহমান বলেন,বাংলাদেশের সকল পুলিশ বর্তমানে মানবিক পুলিশ হিসেবে জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী, আইজিপি, ডিআইজি ও ফরিদপুর জেলার পুলিশ সুপার মহোদয়ের নির্দেশক্রমে উপজেলার সাধারণ মানুষের জন্য কাজ করে যাচ্ছি। জনসাধারনের নিরাপত্তা নিশ্চিত করতে সব সময় কাজ করে যাবো ইনশাল্লাহ।

তিনি আরো বলেন, আমি কাজকে খুব ভালোবাসি। তাইতো নিজের সেরাটা সবসময় দেওয়ার চেষ্টা করেছি। তার কৃতিত্ব স্বরূপ এ অর্জন। ভালো কাজের স্বীকৃতি হচ্ছে পুরস্কার। এ অর্জনে শুধু আমার একার নই। সালথা থানার সবার সম্মিলিত প্রচেষ্টায় এ অর্জন সম্ভব হয়েছে। ভবিষ্যতে এ ধারা অব্যাহত রাখতে সবার সহযোগিতা কামনা করছি। এই পুরস্কার জেলা পুলিশের সকল সদস্যের কাজের ক্ষেত্রে অনুপ্রেরণা ও কর্মস্পৃহা বৃদ্ধি করবে বলে আশা করি।

উল্লেখ্য: সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান গত ১৫ ডিসেম্বর এ থানায় যোগদানের পর থেকে জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে ফরিদপুরের পুলিশ সুপারের নির্দেশে সালথা থানার পুলিশ সদস্যদের নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে আসছেন। অভিযানে সংঘর্ষ সৃষ্টিকারী, ডাকাতি, চুরি-ছিনতাই ও মাদক কারবারির সাথে জড়িতদের গ্রেফতার করেছেন। পাশাপাশি সাজাপ্রাপ্ত পলাতক আসামী, জিআর মামলা, সিআর মামলা ও নিয়মিত মামলার পরোয়ানাভূক্ত আসামীদের গ্রেফতার করে আদালতে পাঠিয়েছেন। পুলিশের রুটিন ওয়ার্ক এর বাহিরেও মো. ফায়েজুর রহমান দিনরাত উপজেলার সাধারণ জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছেন। একজন সৎ, নির্লোভ, সহজ-সরল ও মানবিক অফিসার হিসাবে উপজেলাবাসীর হৃদয়ে ইতিমধ্যে স্থান করে নিয়েছেন তিনি।

তার এ সাফল্যে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ শুভেচ্ছা জানিয়েছেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।