বুধবার, ২৬ জুন ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেবহাটা উপজেলা চেয়ারম্যান আলফা কারাগারে সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানদের শপথ গ্রহণ রাজধানীতে ট্রেনে কাটা পড়ে সাতক্ষীরার যুবক নিহত খেদাপাড়া বাবা বৈদ্যনাথ ধাম মন্দিরের যজ্ঞানুষ্ঠানে সাবেক প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য চট্টগ্রামে ট্রাক-টেম্পোর সংঘর্ষে নিহত ২ বোয়ালখালীতে টেম্পোর ধাক্কায় ভ্যানচালক আহত মোল্লারহাট আবুল খায়ের সেতুর টোল ইজারা প্রদানে কারচুপির অভিযোগ সাতক্ষীরা ইউপি চেয়ারম্যানদের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান কে ফুলেল শুভেচ্ছা পুরনো বিআরটিসি বাসের ফাঁদে পঞ্চগড় বাসি খেদাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষনা গাজী শহিদুল ইসলামের

ফরিদপুর -২ উপনির্বাচন:মনোনয়ন পত্র জমা দিলেন এ্যাড.জামাল হোসেন মিয়া

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় রবিবার, ২ অক্টোবর, ২০২২
  • ১৪৭ বার পঠিত

আকাশ সাহাঃ সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুর-২ (সালথা-নগরকান্দা ও কৃষ্ণপুর) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পত্র জমা দিলেন নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় উপ কমিটির সদস্য অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া।

শনিবার সকালে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সালথা- নগরকান্দার কয়েক’শ নেতাকর্মী সাথে নিয়ে তিনি মনোনয়ন পত্র জমা দেন। এর আগে বৃহস্পতিবার বিকালে অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া মনোনয়ন পত্র সংগ্রহ করেন।

মনোনয়ন পত্র জমা দেওয়ার পরে অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া বলেন, নগরকান্দা সালথা ও কৃষপুরের জনগণ আমাকে মনে প্রাণে ভালোবাসে এবং আওয়ামীলীগ কে ভালোবাসে আওয়ামীলীগের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারাদেশে যে উন্নয়ন করেছে উন্নয়নের জোয়ার হিসাবে এবং নগরকান্দা সালথা ও কৃষ্ণপুরের মানুষের পাশে সারাজীবন ছিলাম আমি, আছি এবং থাকবো,তারা আমাকে মনে প্রাণে ভালোবাসে বলে আজকে হাজার হাজার মানুষ আমার সাথে এসেছে, ইনশাআল্লাহ আমি মনে প্রাণে বিশ্বাস রাখি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিবেন।আমি দীর্ঘ দিন আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত থেকে মানুষের কল্যানে কাজ করছি,দলের জন্য কাজ করছি। আজ দলীয় মনোনয়ন পত্র জমা দিলাম, দল যদি আমাকে যোগ্য মনে করে তাহলে দলীয় মনোনয়ন পাবো। দলীয় মনোনয়ন পেলে আমি প্রধানমন্ত্রীকে এই আসন উপহার দিতে পারবো।

 

উল্লেখ্য, সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে শূন্য হওয়া ফরিদপুর-২ আসনের উপনির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ৫ নভেম্বর।

 

নির্বাচন কমিশন গত ২৬ সেপ্টেম্বর সোমবার এ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে। প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়ালের সভাপতিত্বে আগারগাঁওয়ের নির্বাচন ভবনের সভায় এ তফসিল চূড়ান্ত করা হয়। ঘোষিত তফসিল অনুযায়ী

মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ সময় আগামী ১০ অক্টোবর, বাছাই ১২ অক্টোবর ও প্রার্থীতা প্রত্যাহার ১৯ অক্টোবর। এ উপনির্বাচনে ভোট গ্রহণ হবে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)। ফরিদপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব পালন করবেন। সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে ১১ সেপ্টেম্বর ওই আসন শূন্য হয়।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।