বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন
শিরোনামঃ
গাইবান্ধা জেলা আওয়ামীলীগ অফিসে হামলা ও অগ্নি সংযোগের ঘটনায় সংবাদ সম্মেলন সাতক্ষীরায় সদর থানা ঘেরাও চেষ্টা পুলিশের লাঠিচার্জ সাতক্ষীরা জেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে ০৭ কেজি গাজাসহ গ্রেফতার-০১ সাতক্ষীরায় স্টাটিকস শিক্ষা সহায়ক সংস্থার শিক্ষা উপকরণ বিতরণ অবশেষে কোটা সংস্কারের দাবি মানলেন সরকার কোটা আন্দোলনে ঢাকায় পুলিশের গুলিতে সাতক্ষীরার আসিফ’র মৃত্যু বোয়াখালীতে স্কুলছাত্রীকে যৌন হয়রানির ল্যাব সহকারী কে গ্রেপ্তার ৭০ টাকা চুরিরে নিয়ে দ্রুত যান বাস হেলপার ও ট্রাক চালক নিহত ২ গাইবান্ধায় আওয়ামীলীগ ও বিএনপি অফিস ভাংচুর ও অগ্নি সংযোগ, কোটা বিরোধী আন্দোলনকারীদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া

ফেসবুক পোস্টকে কেন্দ্র করে বাকলিয়ায় যুবককে ছুরিকাঘাতে খুন

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
  • ১৫৩ বার পঠিত

মুন্নি আক্তার, স্টাফ রিপোর্টার :

চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানাধীন বলিরহাট ঘাটকুলে ছুরিকাঘাতে রাকিবুল ইসলাম রিকাত (২০) নামে এক যুবককে হত্যা করেছে দুর্বৃত্তরা। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে এ ঘটনা ঘটতে পারে।

সোমবার (৩১ অক্টোবর) বিকেল চারটার দিকে এই ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম।

নিহত রাকিবুল ইসলাম রিকাত কর্ণফুলী উপজেলার বড়উঠানের মো.শরীফের ছেলে। তিনি নগরীর চান্দগাঁও থানার খাজা রোড পেটারি পাড়া এলাকার ভাড়াটিয়া থাকতেন।

জানা গেছে, ছুরিকাহত অবস্থায় খরমপাড়ার মুখে একটি সিএনজি অটোরিকশাতে ওই যুবককে পান কয়েকজন যুবক। পরে তার পরিবারের লোকজনকে খবর দিলে তারা আহত অবস্থায় রাকিবুল ইসলামকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে যান। পরে এখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম বলেন, খবর পেয়ে পুলিশ মেডিকেলে উপস্থিত হয়ে বিষয়টি খতিয়ে দেখছে। লাশ ময়না তদন্তের জন্য চমেকে রাখা হয়েছে। তবে ফেসবুক পোস্ট নিয়ে ঝগড়ার কারণে তাকে ছুরিমারা হয়েছে বলে প্রাথমিকভাবে তথ্য পেয়েছি। বিষয়টি তদন্তের পর নিশ্চিত হওয়া যাবে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।