শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ । মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে হত্যাচেষ্টার মামলার বাদীকে হত্যার হুমকি । মুন্সীগঞ্জে জেলার শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হলেন জিনিয়া ফেরদৌস । বকশীগঞ্জে এক দফা দাবিতে নার্স ও মিডওয়াইফারিদের স্মারকলিপি প্রদান বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পক্ষে থেকেও হলেন হত্যা মামলার আসামী মুন্সীগঞ্জে গজারিয়া রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাঘ এর দাফন সম্পূর্ণ । বকশীগঞ্জে শহরে ১২ ঘন্টা, গ্রামে ৪ ঘন্টা বিদ্যুৎ সরবরাহ, তীব্র লোডশেডিংয়ে বিপর্যস্ত জনজীবন

বকশীগঞ্জে এক দফা দাবিতে নার্স ও মিডওয়াইফারিদের স্মারকলিপি প্রদান

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৫ বার পঠিত

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি

জামালপুরের বকশীগঞ্জে এক দফা দাবিতে প্রধান উপদেষ্টা বরাবর স্মারকলিপি প্রদান করেছে সিনিয়র নার্স ও মিডওয়াইফবৃন্দ।

বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত সিনিয়র স্টাফ নার্স ও মিডওয়াইফাইবৃন্দ সোমবার (২৩ সেপ্টেম্বর) বিকালে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে ওই স্মারকলিপি প্রদান করেন।

স্মারকলিপি প্রদানকালে সিনিয়র স্টাফ নার্স মাহমুদা সিদ্দিকা, সিনিয়র স্টাফ নার্স সাইমুন নাহার, মিডওয়াইফাই সানজিদা হক, মিডওয়াইফাই নাসরিন জাহান নিলা সহ অনেকেই উপস্থিত ছিলেন।

তারা স্মারকলিপি প্রদানের মাধ্যমে নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর এবং বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল থেকে প্রশাসন ক্যাডার কর্মকর্তাদের অবিলম্বে প্রত্যাহারসহ নার্সিং ও মিডওয়াইফদের পদায়নের দাবি জানান।

 

 

রাসেল রানা

বকশীগঞ্জ, জামালপুর

০১৭১৫১৪৫১০৫

২৩.০৯.২০২৪ইং

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।