সোমবার, ২৪ জুন ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ
কালিগঞ্জের পল্লীতে বিনা নোটিশে উচ্ছেদ করা হয়েছে ১৭ টি পরিবারকে রায়পুরায় আ.লীগ এর ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত প্রতিরোধহীন বেদনা আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন হামিদচর এলাকা থেকে অবশেষে কাজলের লাশ উদ্ধার সাতক্ষীরা জেলা প্রশাসকের ভ্যান উপহার পেলেন স্বামী পরিত্যক্তা নারী সাতক্ষীরায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পঞ্চগড়ে বঙ্গবন্ধু আন্তঃকলেজ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন আগামীকাল জি বাংলায় “কুবের ময়না” নাটকে অভিনয়ে থাকবে সাংবাদিক কন্যা তিতলি রামপালে নানা আয়োজনে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত 

বকশীগঞ্জে নামাজ পড়তে গিয়ে পানিতে ডুবে মারা গেলেন বৃদ্ধ!

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ২২৪ বার পঠিত

রাসেল রানা, বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধিঃ

জামালপুরের বকশীগঞ্জ নামাজ পড়তে গিয়ে পা পিছলে পুকুরের পানিতে ডুবে মারা গেছেন বাহাজ উদ্দিন (৮৫) নামে এক ব্যক্তি।
২৪ সেপ্টেম্বর শনিবার সকালে পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। বাহাজ উদ্দিনের বাড়ি বকশীগঞ্জ সদর ইউনিয়নের সূর্যনগর পশ্চিম পাড়া গ্রামে।
ইউপি সদস্য সাইফুল ইসলাম জানান, শুক্রবার রাতে বাড়ির পাশে একটি মসজিদে এশার নামাজ পড়তে যান বাহাজ উদ্দিন। পরে আর তিনি বাড়ি ফেরেন নি। রাতভর খোঁজাখুঁজির পরও তাকে পাওয়া যায়নি।
সকালে স্থানীয় মুসল্লিরা আবদুল জলিল এর পুকুরে বাহাজ উদ্দিনের মরদেহ পুকুর থেকে উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে নামাজ পড়ে বাড়ি ফেরার পথে সম্ভবত পা পিছলে পুকুরে পড়ে গিয়েছিলেন তিনি এবং পুকুরটি গভীর হওয়ায় তিনি আত্মরক্ষা করতে পারেন নি।
বকশীগঞ্জ থানার ওসি মুহাম্মদ তরিকুল ইসলাম জানান, পরিবারের আপত্তি না থাকায় বাহাজ উদ্দিনের লাশ দাফনের জন্য বলা হয়েছে।

রাসেল রানা
বকশীগঞ্জ,জামালপু–র
০১৭১৫১৪৫১০৫
২৪.০৯.২০২২

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।