শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
কালিগঞ্জে শিক্ষাবান্ধব ডাঃ আমিরুল ইসলাম ৬ বার এসএমসি’র সভাপতি নির্বাচিত সাংবাদিকরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আছেন, প্রয়োজনে যেকোনো কিছু করতে প্রস্তুত গাইবান্ধা জেলা আওয়ামীলীগ অফিসে হামলা ও অগ্নি সংযোগের ঘটনায় সংবাদ সম্মেলন সাতক্ষীরায় সদর থানা ঘেরাও চেষ্টা পুলিশের লাঠিচার্জ সাতক্ষীরা জেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে ০৭ কেজি গাজাসহ গ্রেফতার-০১ সাতক্ষীরায় স্টাটিকস শিক্ষা সহায়ক সংস্থার শিক্ষা উপকরণ বিতরণ অবশেষে কোটা সংস্কারের দাবি মানলেন সরকার কোটা আন্দোলনে ঢাকায় পুলিশের গুলিতে সাতক্ষীরার আসিফ’র মৃত্যু বোয়াখালীতে স্কুলছাত্রীকে যৌন হয়রানির ল্যাব সহকারী কে গ্রেপ্তার

বঙ্গবন্ধুর সমাধিতে পিআইবি’র মহাপরিচালক জাফর ওয়াজেদ-এর শ্রদ্ধা 

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শনিবার, ১৮ মে, ২০২৪
  • ৬৮ বার পঠিত

এম, টি, রহমান মাহমুদ, গোপালগঞ্জঃ

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবি) এর মহাপরিচালক জাফর ওয়াজেদ। শনিবার (১৮ মে) বেলা সাড়ে ১১ টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি ‘৭৫ -এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু সহ তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফিরাত কামনায়, ‘৭১-এর মহান মুক্তিযুদ্ধে আত্মোৎসর্গকারী সকল শহীদের রুহের মাগফেরাত কামনায় এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এসময় পিআইবি’র পরিচালক (প্রশাসন) মোঃ জাকির হোসেন, টুঙ্গিপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সৈকত রায়হান, প্রেসক্লাব গোপালগঞ্জের মহাসচিব সৈয়দ মিরাজুল ইসলাম, সিনিয়র সাংবাদিক শৈলেন্দ্রনাথ, সাইফুল রশিদ চৌধুরী, কবির মাহমুদ, মেহেদী হাসান, প্রেসক্লাব গোপালগঞ্জের সাংগঠনিক সচিব কে এম সাইফুর রহমান, ধর্মীয় ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এম, টি, রহমান মাহমুদ, টুঙ্গিপাড়া প্রেস ক্লাবের সভাপতি মোঃ তরিকুল ইসলাম, অর্থ বিষয়ক সম্পাদক ফারহান লাবিব, প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে তিনি বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে সেখানে স্বাক্ষর করেন। এরপর তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধ কমপ্লেক্সের কিউরেটর মোঃ নুরুল ইসলাম ও লাইব্রেরীর ইনচার্জের হাতে বঙ্গবন্ধু, বাংলাদেশ, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে প্রকাশিত বেশ কিছু বই বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারে উপহার দেন।

উল্লেখ্য, সাংবাদিকদের কল্যাণে ও অপো সাংবাদিকতা দূরীকরণের লক্ষ্যে নিরলসভাবে কাজ করা এবং বঙ্গবন্ধু, বাংলাদেশ, ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিভিন্ন গবেষণামূলক কর্মকাণ্ড ত্বরান্বিত রাখতে টানা চতুর্থবারের ন্যায় তাকে উক্ত পদে পুনঃ নিয়োগ দিয়েছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেজন্য তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ সকলের নিকট বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এরপর বিকাল ৫ টায় গোপালগঞ্জ লেকপাড় সংলগ্ন রক্ত -কবরী মঞ্চে বিশিষ্ট কবি ও লেখক মিন্টু হক সম্পাদিত “কাশবন সাহিত্য পত্রিকা” শিল্প-সাহিত্য আড্ডায় তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। গোপালগঞ্জ কাশবন সাহিত্য সাপ্তাহিক আড্ডার কবি সহ জেলার কবি ও সাংবাদিক নেতৃবৃন্দ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।