সোমবার, ২৪ জুন ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
রায়পুরায় আ.লীগ এর ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত প্রতিরোধহীন বেদনা আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন হামিদচর এলাকা থেকে অবশেষে কাজলের লাশ উদ্ধার সাতক্ষীরা জেলা প্রশাসকের ভ্যান উপহার পেলেন স্বামী পরিত্যক্তা নারী সাতক্ষীরায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পঞ্চগড়ে বঙ্গবন্ধু আন্তঃকলেজ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন আগামীকাল জি বাংলায় “কুবের ময়না” নাটকে অভিনয়ে থাকবে সাংবাদিক কন্যা তিতলি রামপালে নানা আয়োজনে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে সিআর ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার- ৪

বঙ্গবন্ধু’র স্বপ্ন ছিল জনগনের ভাগ্য উন্নয়নের। তারই সৈনিক হয়ে জনকল্যানে কাজ করছি- সাঈদ মেহদী

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
  • ১৪০ বার পঠিত

বঙ্গবন্ধু’র স্বপ্ন ছিল জনগনের ভাগ্য উন্নয়নের। তারই সৈনিক হয়ে জনকল্যানে কাজ করছি- সাঈদ মেহদী

 নিজস্ব প্রতিবেদকঃ কালিগঞ্জের বিষ্ণুপুরে জলাবদ্ধতা নিরসনে স্থায়ী সমাধান করে দিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জননেতা সাঈদ মেহেদী।

মঙ্গলবার (২৩ আগষ্ট) বেলা ১১ টায় উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের মুকুন্দমধু সুদনপুর গ্রামের গাইন পাড়া, সানা পাড়া, গাজী পাড়াসহ ৮৫ টি পরিবারের পানি নিস্কাশনে স্থায়ী সমাধান করা হয। সরেজমিনে পরিদর্শন ও সমস্যা সমাধান করে দেওয়ায় স্থানীয় শতশত জনগন আনন্দ ও সন্তোষ প্রকাশ করেন।

এসময়ে উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী বলেন জনগনের কল্যাণে কাজ করতে পারাটাই সৌভাগ্যের। আমি নিজেই তৃপ্তি পাই অবহেলিত জনপদের উন্নয়নে অবদান রাখতে পেরে। বর্তমান সরকার উন্নয়ন ও উৎপাদনের সরকার। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল জনগনের ভাগ্য উন্নয়নে কাজ করা। দেশের মানুষের মুখে হাঁসি ফোঁটানো লক্ষেই তিনি আজীবন কাজ করে গেছেন। আমি বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক হয়ে আগামী দিনগুলোতে আপনাদের একজন সেবক হয়ে থাকতে চাই।

জানাগেছে, ২০০৬ সালে তৎকালীন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান মহোদয়ের নিকট স্থানীয়দের আবেদনের প্রেক্ষীতে ঐ এলাকার পানি নিস্কাশনে সাড়ে ৪ শ ফুট ড্রেন কেটে এবং রাস্তার নিচেদিয়ে ১২ টি পাইপ বসিয়ে পানি সরানোর ব্যবস্থা করে দেন। সেই থেকে অত্র জনপদের পানি এইড্রেন দিয়েই নিস্কাশন হয়ে আসছিল। একটি পরিবার বাঁধা দেওয়ায় সমস্যার সৃস্টি হয়। উপজেলা চেয়ারম্যান স্থায়ী সমাধানের লক্ষে তিনি দীর্ঘ চারঘন্টা চেষ্টা করে একটি শান্তিপুর্ন সমাধান করে দেন। এসময় উপস্থিত ছিলেন বিষ্ণুপুর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, ইউপি সদস্যা লাইলী পারভীন, শেখ সিরাজুল ইসলাম, শেখ জাহিদ আলম ও আব্দুল কাদের,বিষ্ণুপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক নিরঞ্জন কুমার বাচ্চু পাল, ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহ আলম ঢালী, গনমাধ্যম কর্মীসহ শতশত ভুক্তভোগী পরিবারের সদস্যবৃন্দ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।