শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
ভারতে বিশ্বনবীকে অবমাননার ঘটনায় বকশীগঞ্জে তৌহিদী জনতার প্রতিবাদ মিছিল বকশীগঞ্জে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত মুন্সিগঞ্জে ডিপ্লোমা সার্ভেয়ারদের ৩দিনের অর্ধবেলা কর্মবিরতির মধ্য দিয়ে শেষ হলো অবস্থান ধর্মঘট কালিগঞ্জে ৪৯ টি পূজা মন্ডপে চলছে দুর্গোৎসবের শেষ প্রস্তুতি কালিগঞ্জের চৌমুহনী বাজার কমিটির নির্বাচন সম্পন্ন কাদের সভাপতি,সম্পাদক জামসেদ বকশীগঞ্জে পিতৃ পরিচয়ের দাবিতে সংবাদ সম্মেলন সুন্দরগঞ্জে যুব অধিকার পরিষদের কমিটি গঠন  মুন্সীগঞ্জে নিরাপদ সড়ক চাই মুন্সীগঞ্জ জেলা শাখার উদ্যোগে গোল টেবিল বৈঠক সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন

বঙ্গবন্ধু দিয়েছেন স্বাধীনতা, শেখ হাসিনা দিয়েছেন অর্থনৈতিক মুক্তি, যুবলীগ সাধারণ সম্পাদক নিখিল

মোঃ আরিফুজ্জামান সাগর,নিজস্ব প্রতিনিধিঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩
  • ১৪০ বার পঠিত

মোঃ আরিফুজ্জামান সাগর, নিজস্ব প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙ্গালি জাতির মুক্তির জন্য সারাজীবন সংগ্রাম করে আমাদেরকে স্বাধীনতা উপহার দিয়েছেন। আর বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা আমাদেরকে দিয়েছেন অর্থনৈতিক মুক্তি।

মঙ্গলবার (০৪ এপ্রিল) কল্যানপুর রিয়াজ উদ্দিন স্কুল মাঠে ঢাকা-১৪ আসনের অন্তর্গত ১১ নং ওয়ার্ডের সাধারণ মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার শাড়ী-লুঙ্গী বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। এ সময় তিনি আরো বলেন, বাংলাদেশে অর্থনৈতিক মুক্তি আনার লক্ষ্যে নিরলস কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।তাঁর অক্লান্ত পরিশ্রমে আমরা আজ বিশ্বের মধ্যে মাথা উঁচু করে দাঁড়াতে পেরেছি। পদ্মা সেতু নিজ অর্থে তৈরি করে বাংলাদেশ ইতিহাস সৃষ্টি করেছে। মেট্রোরেল, রূপপুর পারমানবিক বিদ্যুৎকেন্দ্র, কর্ণফুলী টানেল সহ অনেক মেগা প্রকল্প বাস্তবায়ন করে বাংলাদেশ এখন একটি শক্তিশালী অর্থনীতির ওপর দাঁড়িয়ে আছে। দেশের অর্থনৈতিক উন্নয়ন এখন দৃশ্যমান। সারা বিশ্ব বাংলাদেশের উন্নয়নের প্রশংসা করছে।

রাষ্ট্রনায়ক শেখ হাসিনা সারা জীবন মানুষের জন্য রাজনীতি করেছেন উল্লেখ করে নিখিল বলেন, পবিত্র মাহে রমজানে রাষ্ট্রনায়ক শেখ হাসিনা আমাদেরকে মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ প্রদান করেছেন। সেই নির্দেশ মোতাবেক মাহে রমজানে আওয়ামী লীগের নেতাকর্মীরা সারা দেশে মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে তিনি নৌকা মার্কার প্রার্থীর পক্ষে ভোট প্রার্থনা করেন।

১১ নং ওয়ার্ডের ১৭ নং ইউনিট আওয়ামী লীগের সভাপতি কাজী মোঃ আক্তারুজ্জামান এর সভাপতিত্বে ও ১১ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্হিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী সদস্য ইন্জি. মুক্তার হোসেন চৌধুরী কামাল, ঢাকা মহানগর যুবলীগ উত্তরের সাংগঠনিক সম্পাদক খায়রুল উদ্দিন আহম্মেদ , সরকারী বাংলা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ কেন্দ্রীয় সদস্য সোলাইমান মিয়া জিবন , ১১ নং ওয়ার্ডের ১৭ নং ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ বাচ্চু , ৮ নং ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আলাউদ্দিন , ১১ নং ওয়ার্ডের মহিলা আওয়ামী লীগের সভাপতি রওশন আরা ও সাধারণ সম্পাদক শাবানা, ১১নং ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি মোঃ পলাশ সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।