বুধবার, ২৬ জুন ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেবহাটা উপজেলা চেয়ারম্যান আলফা কারাগারে সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানদের শপথ গ্রহণ রাজধানীতে ট্রেনে কাটা পড়ে সাতক্ষীরার যুবক নিহত খেদাপাড়া বাবা বৈদ্যনাথ ধাম মন্দিরের যজ্ঞানুষ্ঠানে সাবেক প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য চট্টগ্রামে ট্রাক-টেম্পোর সংঘর্ষে নিহত ২ বোয়ালখালীতে টেম্পোর ধাক্কায় ভ্যানচালক আহত মোল্লারহাট আবুল খায়ের সেতুর টোল ইজারা প্রদানে কারচুপির অভিযোগ সাতক্ষীরা ইউপি চেয়ারম্যানদের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান কে ফুলেল শুভেচ্ছা পুরনো বিআরটিসি বাসের ফাঁদে পঞ্চগড় বাসি খেদাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষনা গাজী শহিদুল ইসলামের

বরিশালে বিয়ে করে পালিয়েছে বর,নববধুর আত্মহত্যার চেষ্টা।

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শুক্রবার, ২২ জুলাই, ২০২২
  • ১৪৮ বার পঠিত

 

মাসুমা জাহান, বরিশাল ব্যুরোঃ

বরিশালের বানারীপাড়ায় পাঁচ বছর সম্পর্কের পর বিয়ে করে ওই দিনই নববধূর কাছ থেকে বিদায় নিয়ে নিজ বাড়ি যাওয়ার পর থেকে নিখোঁজ রয়েছেন প্রবাসী স্বামী। উপজেলার সলিয়া বাকপুর ইউনিয়নের শাখারিয়া গ্রামের মোঃ কুদ্দুস খানের প্রবাস ফেরত ছেলে আলাউদ্দিন গত ১৪ জুলাই বানারীপাড়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের মোঃ দুলাল খানের মেয়ে সুর্বণাকে রেজিস্ট্রির মাধ্যমে বিয়ে করেন।

জানাগেছে,দীর্ঘ ৫ বছর সম্পর্কের পর তাদের বিয়ে হয়। বিয়ের পর স্বামীকে নিয়ে স্বর্গ সুখের ঘর পাতার স্বপ্ন দেখে ছিলেন কনে সুবর্ণা কিন্তু তার সে স্বপ্ন দুঃস্বপ্নে পরিণত হয়েছে তার শ্বশুর বাড়ির লোকদের কারণে।

কান্নাজড়িত কন্ঠে সুবর্ণা বার বার মুর্চ্ছা যাচ্ছে আর বলছেন আমার স্বামীকে এনে দিন, আমার স্বামীকে আমার শ্বশুর বাড়ির লোকজন আটকে রেখেছে। দীর্ঘ ৫ বছর আলাউদ্দিন সুবর্ণাকে বানারীপাড়া পৌর শহরে একটি বাসা ভাড়া করে রাখে। ঘর মালিকের সঙ্গে সুবর্ণাকে স্ত্রী পরিচয় দিয়ে আলাউদ্দিন ঘর ভাড়া করে দেয়। সুবর্ণার পরিবার তাকে বার বার অন্যত্র বিয়ে দিতে চাইলেও আলাউদ্দিন মালয়েশিয়া থেকে হাত কেটে নিজেকে শেষ করে দেয়ার হুমকি সহ সুবর্ণাকে মানসিক ব্লাকমেইলিং করেন। ফলে সরল বিশ্বাসে সুবর্ণা অন্যত্র বিয়ে করেননি। বিদেশ থেকে এসেই আলাউদ্দিন ছুটে আসে সুবর্ণার কাছে। পরে তারা কাজীর মাধ্যমে বিয়ে বন্ধনে আবদ্ধ হন। বিয়ের দিন সুবর্ণাকে সময় দিয়ে শ্বাশুরির কাছ থেকে বিদায় নিয়ে আলাউদ্দিন তার বন্ধুর সাথে চলে যায় নিজ বাড়ি শাখারিয়া গ্রামে। সেই থেকে অদ্যবধি স্ত্রীর কোন খোঁজ খবর নিচ্ছেন না আলাউদ্দিন।

স্বামীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করে ব্যার্থ হয়ে ভেঙ্গে পড়েন সুর্বণা। স্বামীর মুঠোফোনে বার বার কল দিয়ে না পেয়ে সোম ও মঙ্গলবার দু’দফা বেশ কয়েকটি ঘুমের ওষুধ খেয়ে সে আত্মহত্যার চেষ্টা করে। সুবর্ণা বর্তমানে নিজ বাসায় চিকিৎসাধীন রয়েছেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।