শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা সদর সাব রেজিষ্ট্রারেরর কার্যালয় থেকে সরকারী নথি চুরি: ধলবাড়িয়া ইউপি চেয়ারম্যানসহ ৫ জন গ্রেপ্তার কালিগঞ্জের দক্ষিণ শ্রীপুর ইউনিয়নে জামায়াতের উদ্যোগে যুব সমাবেশ অনুষ্ঠিত স্বৈরাচার ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনও সমাজে রয়েছে রিজভী  মুন্সীগঞ্জে আন্ত:জেলা ডাকাত চক্রের ৮ সদস্য অভিযানে গ্রেপ্তার মুন্সীগঞ্জে পুলিশ লাইন্সে বিভাগীয় পদোন্নতি পরীক্ষা প্যারেড অনুষ্ঠিত। মোল্লাহাট উপজেলা শাখার তৃণমূল সম্মেলন, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ হাটহাজারীতে ২২ হাজার ৮২৮ জনকে বিনামূল্যে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধী ভ্যাকসিন দিবে সরকার মোল্লাহাটে স্বেচ্ছাসেবক দলের আয়োজনে গনসংযোগ ও লিফলেট বিতরণ অনুষ্ঠিত গজারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ অনুষ্ঠিত পাটকেলঘাটায় চিহ্নিত মাদক ব্যাবসায়ী ১কেজি গাঁজা সহ গ্রেফতার

বাঘায় ট্রাকের ধাক্কায় স্কুল ছাত্রী আহত

মৌসুমী দাস, স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট সময় সোমবার, ৩ জুন, ২০২৪
  • ১১৪ বার পঠিত

 

মৌসুমী দাস, স্টাফ রিপোর্টারঃ

বাই সাইকেল চালিয়ে বিদ্যালয়ে আসার পথে, পাথর বোঝায় ট্রাকের ধাক্কায় পড়ে নবম শ্রেণির ছাত্রী সমাপ্তি কুমারী সরকার (১৪) আহত হয়েছে।

আহত সমাপ্তি কুমারী রাজশাহীর বাঘা উপজেলা সদরের রহমতুউল্লা বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী এবং উপজেলার বলিহার গ্রামের শ্যামল কুমার সরকারের মেয়ে। বর্তমানে সে রামেক হাসপাতারের ১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন। বিদ্যালয়ের পশ্চিম পাশের হোটলের সামনে দুর্ঘটনার কবলে পড়ে আহত হয় ছাত্রী।

ঘটনার পর,স্থানীয় জনতা ট্রাকটি আটক করে চালক আবদুল আলিমকে মারধর ও সড়কে দাঁড় করে রাখা যাত্রী বাহীসুপার ছনি পরিবহনের গ্লাস ভাংচুর করে।

স্থানীয়রা জানান, রোববার (২ জুন) সকাল ৭টার দিকে বাই সাইকেল চালিয়ে বিদ্যালয়ের আসছিল ওই ছাত্রী। বিদ্যালয়ের প্রবেশ গেটের পশ্চিমে সড়কে দাঁড় করা সুপার সনি পরিবহনের পাশ দিয়ে আসার সময় পেছন থেকে আসা পাথর বোঝায় ট্রাকের ধাক্কায় পাঁকা সড়কে ছিটকে পড়লে, ট্রাকটির পেছনের চাকায় লেগে ডান হাত ও ডান পা গুরুতর জখম হয়। তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবুল ইসলাম বলেন, রামেক হাসপাতারের ১ নম্বও ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। প্রচুর পরিমানে রক্ত ক্ষরণের কারণে রক্ত দেওয়া হয়েছে। এখন শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসক।

বাঘা থানার ওসি (তদন্ত) সোয়েব খান বলেন, ছাত্রীর ভাই রঞ্জন কুমার সরকার বাদি হয়ে ট্রাক চালককে অভিযুক্ত করে মামলা করেছেন। পাথরসহ ট্রাকটি জব্দ ও চালক আবদুল আলিমকে আটক করা হয়েছে। সে টাংগাইলের সখিপুরের গেচুয়া গ্রামের আবদুল হালিমের ছেলে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।