বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৮:০২ অপরাহ্ন
শিরোনামঃ
কালিগঞ্জে জোরপূর্বক জমি দখল ও ভাঙচুরের অভিযোগ উঠেছে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন,বিশিষ্ট ব্যবসায়ী মো.সাইফুল ইসলাম চট্টগ্রামে ঝুট গুদামে আগুন শিবরাম আদর্শ পাবলিক স্কুলে ফল উৎসব পালিত রামপালে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে কেন্দ্রীয় বিএনপি’র অর্থ সহায়তা প্রদান  গোপালগঞ্জ মুকসুদপুর উপজেলা চেয়ারম্যান হিসেবে দ্বিতীয়বার শপথ নিলেন কাবির মিয়া বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির রাজশাহী বিভাগীয় কমিটি ঘোষণা নন্দী ভাঙ্গনের প্রতিযোগীতায় চট্টগ্রাম  গাজীপুরে শহীদ ক্যাডেট স্কুল এন্ড কলেজে ফল উৎসব ২০২৪ অনুষ্ঠিত পবিত্র ঈদুল- আযহার ঈদ শুভেচ্ছা জানিয়েছেন ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি’মো.ইমানুর মিয়া

বাঘায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ১ – আহত ১

মৌসুমী দাস, স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট সময় শুক্রবার, ১০ মে, ২০২৪
  • ৫৬ বার পঠিত

 

মৌসুমী দাস, স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীর বাঘায় ফেন্সিডিল বহনকালে ট্রাক – মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে শহীদ হোসেন (৩৫) নামে একজন নিহত ও জনি আহম্মেদ (৩২) নামে একজন আহত হয়েছে।

শহীদ হোসেন পুঠিয়া উপজেলার দুর্লভপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে এবং জনি আহম্মেদ চারঘাট উপজেলার ঝিকরা গ্রামের জমির উদ্দিনের ছেলে।

শুক্রবার (১০ মে) ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার মনিগ্রাম ইউনিয়নের বিনোদপুর বাজারে এ ঘটনা ঘটে। সড়কে লাশের পাশে পড়ে থাকা ফেন্সিডিল দেখে ধারনা করা হয়েছে মোটরসাইকেলে ফেন্সিডিল বহনকালে দুর্ঘটনার কবলে পড়ে তারা।

বিনোদপুর বাজারের নৈশ প্রহরি ফজর আলী জানান, বাঘা-চারঘাট সড়কের পূর্বদিক থেকে দ্রুতগতির একটি মোটরসাইকেলে দুইজন পশ্চিমদিকে চারঘাটে যাচ্ছিল। অপর দিক থেকে আসা একটি মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বিকট শব্দ হয়। সেই শব্দ শুনে ঘটনাস্থলে গিয়ে দেখেন,চুর্ণ-বিচুর্ণ মোটরসাইকেলের পাশে একজন মানুষের নিথর দেহ সড়কে পড়ে আছে। আরেকজন কাতরাচ্ছে। তাদের পাশে পড়ে ছিল ফেন্সিডিল। তার ডাকে স্থানীয়রা এসে একজনকে মৃত অবস্থায় পান। পুলিশ ঘটনাস্থলে এসে আহতকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান এবং নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান।নাম প্রকাশ না করে স্থানীয়দের কেউ কেই জানিয়েছেন কতিপয় লোকজন ঘটনাস্থল থেকে কিছু ফেন্সিডিল সরিয়ে নিয়েছেন।

বাঘা থানার সহকারি পরিদর্শক (এসআই) কামরুজ্জামান জানান, ঘটনাস্থল থেকে ২৫ বোতল ফেন্সিডিল ও মোটর সাইকেলের অক্ষত অংশ জব্দ করা হয়েছে। জব্দ করা ফেন্সিডিলের মধ্যে ১০ বোতল ভালো ও নষ্ট ১৫ বোতল পাওয়া গেছে। নিহতের বোনের লিখিত অবেদনের প্রেক্ষিতে লাশ পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। নিহতের ঘটনায় সড়ক পরিবহন আইনে মামলা দায়ের করা হয়েছে।তিনি জানান, প্রাথমিক তদন্তে লাশ ও মোটরসাইকেলের পাশে ফেন্সিডিল পড়ে থাকা দেখে ধারনা করা হয়েছে, বাঘার সীমান্ত এলাকা থেকে তারা ফেন্সিডিল বহন করছিল।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।