রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
“প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ । মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে হত্যাচেষ্টার মামলার বাদীকে হত্যার হুমকি । মুন্সীগঞ্জে জেলার শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হলেন জিনিয়া ফেরদৌস । বকশীগঞ্জে এক দফা দাবিতে নার্স ও মিডওয়াইফারিদের স্মারকলিপি প্রদান

বিএনপির সহিংসতার প্রতিবাদে মুন্সিগঞ্জে আ.লীগের শান্তি সমাবেশ

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২
  • ১৩৭ বার পঠিত

মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ

বিএনপি-জামাত ও উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠির সন্ত্রাস ও ভয়াবহ নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে মুন্সিগঞ্জে বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ করেছে জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা। জেলা আওেয়ামীলীগের ব্যানারে বিক্ষোভ ও শান্তি সমাবেশটি অনুষ্ঠিত হয়।

১০ ডিসেম্বর শনিবার সকাল ১০ টায় বের হওয়া মিছিলটি মুন্সিগঞ্জ পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় আওয়ামীলীগ দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ মো. মহিউদ্দিনের নিদেশনায় পৌর মেয়র হাজি মোহাম্মদ ফয়সাল বিপ্লবের নেতৃত্বে শান্তি সমাবেশটি সম্পন্ন করা হয়।

সমাবেশে সভাপতির বক্তব্যে জেলা আ.লীগের সভাপতি  ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. মহিউদ্দিন বলেন , দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন উন্নয়নের দিকে ঠিক তখনি একটি কুচক্র মহল দেশের উন্নয়ন কে ব্যাহত / থামিয়ে রাখার চেষ্টা চালাচ্ছে। দেশকে অস্থিতিশীল করার পাঁয়তারা করছে ৭১-এর পরাজিত শক্তির  বিএনপি-জামায়াত ও তাদের দোসররা। কিন্তু আওয়ামীলীগ কখনো তা মেনে নেবে না। যে কোন মূল্যে তাদেরকে প্রতিহত করা হবে। আমরা জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে রাজপথে থেকে তাদের ষড়যন্ত্র,সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে রুখে দাঁড়াব।

সমাবেশে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিসউজ্জামান আনিস ,যুগ্ম সাধারন সম্পাদক এড. সোহানা তাহমিনা , উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফসার উদ্দিন ভুইয়া , জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. সামশুন নাহার শিল্পী ,জেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল মৃধা , আইনজীবী সমিতির সাবেক সাধারন সম্পাদক এড. শাহিন মোহাম্মদ আমানুল্লাহ , শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইদুর রহমান ভুইয়া, মিরকাদিম সাবেক পৌর মেয়র শহিদুল ইসলাম শাহিন।

এ সময় আরো উপস্থিত ছিলেন মোল্লাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিপন হোসেন পাটোয়ার , বজ্রযোগিনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম , বাংলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন পীর , সাবেক চেয়ারম্যান সোহরাব হোসেন নান্নু , রামপাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাচ্চু শেখ ।

যুবলীগ নেতা মালেকুন মাকসুদ বিপুল , উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. সুরুজ মিয়া , পৌর ছাত্রলীগ সভাপতি নছিবুল ইসলাম নোবেল , সাধারন সম্পাদক ও পৌর কাউন্সিলর সাজ্জাদ হোসেন সাগর সহ আরো অনেকে।

অনুষ্ঠানে যুবলীগ , ছাত্রলীগ , শ্রমিকলীগ , স্বেচ্ছাসেবকলীগ ,কৃষকলীগ , মহিলা আওয়ামীলীগ ,যুব মহিলা লীগ , উপজেলা আওয়ামীলীগ , শহর আওয়ামীলীগ , শহর ছাত্রলীগ , পৌর ছাত্রলীগ , সহ আওয়ামীলীগের সকল সহযোগি অংগ সংগঠনের নেতাকর্মীরা সমাবেশে অংশ নেয়।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।