সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
শিরোনামঃ
সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার।

বিক্ররপুর টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের কমিটি গঠন ।

liton mahmud
  • আপডেট সময় মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩
  • ১৬৬ বার পঠিত

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জ বিক্রমপুরের টেলিভিশন সাংবাদিকদের আঞ্চলিক সংগঠন “বিক্রমপুর টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের” নতুন কমিটি গঠন করা হয়েছে।

সোমবার দুপুরে জেলার শ্রীনগরের অস্থায়ী কার্যালয়ে সাধারন সভায় দুইবছর মেয়াদি কমিটি ঘোষনা করা হয়। এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি কাজী নজরুল ইসলাম বাবুলকে সভাপতি ও এসএ টেলিভিশনের জেলা প্রতিনিধি এম তরিকুল ইসলাম মাহবুবকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটিতে অন্যান্যরা হলেন, সহ-সভাপতি মাইটিভি প্রতিনিধি শেখ মোহাম্মদ রতন, যুগ্ন সাধারণ সম্পাদক বাংলাটিভির রুবেল মাদবর,সাংগঠনিক সম্পাদক যমুনা টেলিভিশনের আরাফাত রায়হান সাকিব, কোষাধ্যক্ষ ও অর্থ সম্পাদক বিজয় টিভির আসাদুজ্জামান জীবন,

প্রচার ও দপ্তর সম্পাদক মেহেদী হাসান সুমন, তথ্য প্রযুক্তি ও সাহিত্য সম্পাদক ওয়েব নিউজের আপন সরদার, সমাজ কল্যাণ ও ক্রীড়া সম্পাদক স্বাধীন বাংলার আফরোজা আক্তার।

কমিটিতে কার্যকরী সদস্য পদে রয়েছেন মোহনা টিভির সুজন পাইক, চ্যানেল ফোরের জাফর মিয়া,

দীপ্ত টিভির কায়সার সামির, ইন্ডিপেন্ডেন্ট টিভির জিতু রায়কে নির্বাচিত করা হয়।
সংগঠনটির মাধ্যম্যে স্থানীয় সাংবাদিকদের কল্যাণ, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ ও পারস্পরিক সহযোগিতায় কাজ করে যাবে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।