সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ
সুনামগঞ্জ-১ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী মো.আনিসুল হক নেত্রজল সাহিত্য ম্যাগাজিন এর ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী ও গুনিজন সংবর্ধনা-২০২৪ অনুষ্ঠিত  বোয়ালখালীতে ৪ চোর গ্রেফতার ঝুপড়ি ঘরেই সুখ খুঁজছেন কুলসুম বেগম, তিন দশকের লড়াই  কালুরঘাট সেতুতে তীব্র যানজট সাতক্ষীরায় সুষ্ঠু বর্জ্য ব্যবস্থাপনার দাবিতে মানববন্ধন   খালেদা জিয়া আপোষহীন নেত্রী,বিদেশে পালিয়ে যাননিঃনায়াব ইউসুফ  মুন্সীগ‌ঞ্জে একে মে‌মো‌রিয়াল স্কু‌লে ৫ম শ্রেণির বিদায় ও বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী‌দের সংবর্ধনা। হত্যার চেষ্টা মামলায় প্রধান আসামিকে বাদ দিয়ে চার্জশিট দেওয়ায় সংবাদ সম্মেলন রিকাবী বাজার চৌ-রাস্তায় জনদূভোগ ও দূর্ঘটনার ঝুঁকি 

বিশ দিন ধরে নিখোঁজ বোবা ভারসাম্যহীন ‌ছে‌লে ।

‌নি‌জেস্ব প্রতি‌বেদক
  • আপডেট সময় মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২
  • ২২০ বার পঠিত

নি‌জেস্ব প্রতি‌বেদকঃ

প্রায় প্রায়ই ধরে নিখোঁজ মানসিক ভারসাম্যহীন ছে‌লে । তাঁর খোঁজে দোরে দোরে ঘুরছেন অসহায় বাবা। জানা গিয়েছে, ওই যুকব নাম মোঃমামুন (৩০),পিতা আনু মোল্লা বড় ছে‌লে । সে কথা বল‌তে পা‌রে না । তার বাড়ি হচ্ছ‌ে শ‌রিতপু‌রের জেলার খাস বাজার ,পোঃচরযাত্রা,থানা শফিপুর ।

গত ০৯‌ডি‌সেন্বর রোজ বুধ বা‌রে নিজের বাড়ি থেকেই সে হঠাৎ নিরুদ্দেশ হয়ে যায়। তারপর থেকে আর কোনও খোঁজ মিলছে না তাঁর। বর্তমানে চরম হতাশাগ্রস্থ পরিবারটি। তিনি পেশায় দিনমজুর।

মোঃমামু‌নের বাবা মোঃআনু‌ মোল্লা বলেন, ‘বহু জায়গায় তন্নতন্ন করে খুঁজেও মেয়ের কোনও হদিশ পাচ্ছি না। চরম দুশ্চিন্তায় রয়েছি।’ মামুন‌ের ভাই বলেন, ‘এলাকাবাসীরাও নানা স্থানে খোঁজ খবর করেছে। কোনও সন্ধান মেলে নি।

তার পরিবার থেকে জানানো হয়েছে, যদি কোন
সহৃদয় ব্যক্তি মোঃ মামুন খুঁজে পান যেন

01581656211 মোবাইল নাম্বারে যোগাযোগ করুন ।

 

 

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।