শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
মুন্সীগঞ্জে মসজিদের জমি দখলের চেষ্টা, উত্তেজনা চলছে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পদত্যাগের দাবীতে মানববন্ধন মধ্যনগরে চোরাই কয়লাসহ তাহিরপুরের ২ কারবারি আটক। পঞ্চগড়ে সুগার মিল পুনরায় চালুর আহ্বান বাঘায় আন্ত র্ধমীয় সম্প্রীতির সমাবেশ অনুষ্ঠিত মুন্সীগঞ্জে সিরাজদিখানে সাংবাদিককে প্রাননাশের হুমকি থানায় অভিযোগ কালিগঞ্জে হয়রানি,ষড়যন্ত্র ও মিথ্যাচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত চিরবিদায় নিলেন পঞ্চগড়ের বিশিষ্ট সাংবাদিক সাইফুল আলম বাবু বোয়ালখালীতে সুলভ মূল্যে ডিম বিক্রি এমপিও ভুক্তির দাবিতে পঞ্চগড়ে বেসরকারি কলেজ অনার্স -মাস্টার্স শিক্ষকদের মানববন্ধন

বিসিক জেলা কার্যালয়, গোপালগঞ্জের আয়োজনে পাঁচ দিনব্যাপী নারী শিল্প উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ শুরু

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪
  • ১২১ বার পঠিত

এম, টি, রহমান মাহমুদ, গোপালগঞ্জ:

গোপালগঞ্জ জেলার ২৫ নারীকে শিল্প উদ্যোক্তা হিসেবে গড়ে তোলার লক্ষ্যে বিসিক শিল্পনগরী গোপালগঞ্জে ০৫ দিন ব্যাপী প্রশিক্ষণ কোর্সের শুভ উদ্বোধন ঘোষণা করেন জনাব আজহারুল ইসলাম, উপপরিচালক, স্থানীয় সরকার, গোপালগঞ্জ। প্রধান অতিথি হিসেবে বক্তব্যকালে তিনি প্রশিক্ষণার্থীদের যোগাযোগ দক্ষতা তথা নেটওয়ার্কিং বৃদ্ধির উপর গুরুত্ব আরোপ করেন। নারী উদ্যোক্তাদের উন্নয়নে সরকার সব সময় পাশে আছে বলে তিনি জানান।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন জনাব মোঃ সাইফুল ইসলাম, উপপরিচালক, মহিলা বিষয়ক অধিদপ্তর, গোপালগঞ্জ এবং জনাব নাঈম আহমেদ, জেলা কৃষি বিপণন কর্মকর্তা, গোপালগঞ্জ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব মোঃ হাবিবুর রহমান রাসেল, সহকারী মহাব্যবস্থাপক, বিসিক জেলা কার্যালয়, গোপালগঞ্জ। এছাড়া বিসিক জেলা কার্যালয়ের আওতাধীন অন্যান্য কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন। বক্তারা বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনসংখ্যানীতি ২০১২ যুগোপযোগী করার সিদ্ধান্ত নিয়েছে। নতুন নীতিতে ২০৪১ থেকে ২০৬১ পর্যন্ত যে” ডেমোগ্রাফিক ডিভিডেন্ট ” অব্যাহত থাকবে। জনসংখ্যাকে জনসম্পদে রুপান্তরে কর্মদক্ষতা সৃষ্টি ও উন্নয়ন এবং কর্মমুখী শিক্ষার প্রসারে গুরুত্বারোপ করা হচ্ছে। নারীদের এগিয়ে আসতে হবে সুন্দর সমাজ ও দেশ গড়ার জন্য।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।