শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ । মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে হত্যাচেষ্টার মামলার বাদীকে হত্যার হুমকি । মুন্সীগঞ্জে জেলার শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হলেন জিনিয়া ফেরদৌস । বকশীগঞ্জে এক দফা দাবিতে নার্স ও মিডওয়াইফারিদের স্মারকলিপি প্রদান বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পক্ষে থেকেও হলেন হত্যা মামলার আসামী মুন্সীগঞ্জে গজারিয়া রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাঘ এর দাফন সম্পূর্ণ । বকশীগঞ্জে শহরে ১২ ঘন্টা, গ্রামে ৪ ঘন্টা বিদ্যুৎ সরবরাহ, তীব্র লোডশেডিংয়ে বিপর্যস্ত জনজীবন

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পক্ষে থেকেও হলেন হত্যা মামলার আসামী

Liton mahmud
  • আপডেট সময় রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩৮ বার পঠিত

টঙ্গিবাড়ী (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পক্ষে থেকেও শামসুদ্দিন হাওলাদার নামের এক ব্যক্তিকে হত্যা মামলার আসামী করা হয়েছে। তিনি টঙ্গিবাড়ী উপজেলার পূর্ব আলদি গ্রামের ইছা হাওলাদারের ছেলে। এ ঘটনায় মামলা থেকে তার নাম প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে ভুক্তভোগীর পরিবার ও শিক্ষার্থীরা।

শনিবার (২১ সেপ্টেম্বর) বিকালে টঙ্গিবাড়ী উপজেলার আলদি বাজার হযরত শাহ্ জালাল সুপার মার্কেটের সামনে শতাধিক মানুষের উপস্থিতিতে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এসময় বক্তারা বলেন, গত ৪ আগষ্ট বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের বিপক্ষে শিক্ষার্থীদের উপর হামলায় শামসুদ্দিন হাওলাদার প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে জড়িত ছিল না। বরং তিনি ছাত্র আন্দোলনের পক্ষে ছিলেন। তার সন্তান তামান্না আক্তার প্রত্যক্ষ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সাথে জড়িত ছিলেন। কিন্তু ষড়যন্ত্রমূলক ভাবে হয়রানি করার উদ্যেশ্যে তাকে মামলায় আসামি করা হয়। আমরা এ মামলায় নিরপরাধ একজন ব্যক্তিকে আসামি করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। শামসুদ্দিন হাওলাদারকে এ মামলা থেকে প্রত্যাহার করার দাবি জানাই। একসাথে শামসুদ্দিন হাওলাদারের মত নিরপরাধ কাউকে যেনো মামলা দিয়ে হয়রানি করা না হয়।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।