বুধবার, ২৬ জুন ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেবহাটা উপজেলা চেয়ারম্যান আলফা কারাগারে সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানদের শপথ গ্রহণ রাজধানীতে ট্রেনে কাটা পড়ে সাতক্ষীরার যুবক নিহত খেদাপাড়া বাবা বৈদ্যনাথ ধাম মন্দিরের যজ্ঞানুষ্ঠানে সাবেক প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য চট্টগ্রামে ট্রাক-টেম্পোর সংঘর্ষে নিহত ২ বোয়ালখালীতে টেম্পোর ধাক্কায় ভ্যানচালক আহত মোল্লারহাট আবুল খায়ের সেতুর টোল ইজারা প্রদানে কারচুপির অভিযোগ সাতক্ষীরা ইউপি চেয়ারম্যানদের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান কে ফুলেল শুভেচ্ছা পুরনো বিআরটিসি বাসের ফাঁদে পঞ্চগড় বাসি খেদাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষনা গাজী শহিদুল ইসলামের

মহেশপুরে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে ৬ গুনি শিক্ষককে সম্মাননা প্রদান

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০২২
  • ১৯৯ বার পঠিত

শেখ শোভন আহমেদ, নিজস্ব প্রতিবেদক:

ঝিনাইদহের মহেশপুর মাতৃভাষা গনগ্রন্থগারের উদ্দোগে বিশ্ব শিক্ষক দিবস উদর্যাপন উপলক্ষে গুনি-শিক্ষক সম্মাননা প্রদান অনুষ্ঠান সোমবার সকালে অনুষ্ঠিত হয়েছে।
বিশ্ব শিক্ষক দিবস-২০২২ উদর্যাপন উপলক্ষে মাতৃভাষা গনগ্রন্থগারের পক্ষ থেকে এ বছর ৬ জন গুনি শিক্ষককে এ সম্মাননা প্রদান করা হয়।
মাতৃভাষা গনগ্রন্থগারের প্রতিষ্ঠাতা সভাপতি এম,কে টুটুলের সভাপতিত্বে সোমবার সকালে মহেশপুর উপজেলার কালুহুদা গ্রামে মাতৃভাষা গনগ্রন্থগারে শিক্ষক দিবস-২০২২ উদযাপন উপলক্ষে গুনি শিক্ষক সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একুশে পদকপ্রাপ্ত বিজ্ঞানী ও যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড, মোঃ আনোয়ার হোসেন।
উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ঝিনাইদহ জেলা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা কামালুজ্জামান,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়ের শিক্ষা প্রসাশন বিভাগের চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক জি,এম রাকিবুল ইসলাম,সাতক্ষীরা পরিবার পরিকল্পনা অধীদপ্তরের উপ-পরিচালক দীপক কুমার সাহাভ
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ড. অহেদুল ইসলাম মাতৃভাষা গনগ্রন্থগারের সম্মানীত সদস্য ও সহযোগী অধ্যাপক যশোর। বিশ^ শিক্ষক দিবস উদর্যাপন উপলক্ষে মাতৃভাষা গনগ্রন্থগারের পক্ষ থেকে শংকরহুদা বাথানগাছি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক কামাল হোসেন,লুকমান পাটুয়ারী ও মশিয়ার রহমান (অবসরপ্রাপ্ত),শ্রী রনজন কুমার,কামরুল হাসান ও তরিকুল ইসলামকে সম্মাননা স্বারক ক্রেস্ট প্রদান করা হয়।
অনুষ্ঠানটি পরিচালনা করেন কবি ও সাহিত্যিক হাফিজুর রহমান মিঠু।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।