শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ
ভারতে বিশ্বনবীকে অবমাননার ঘটনায় বকশীগঞ্জে তৌহিদী জনতার প্রতিবাদ মিছিল বকশীগঞ্জে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত মুন্সিগঞ্জে ডিপ্লোমা সার্ভেয়ারদের ৩দিনের অর্ধবেলা কর্মবিরতির মধ্য দিয়ে শেষ হলো অবস্থান ধর্মঘট কালিগঞ্জে ৪৯ টি পূজা মন্ডপে চলছে দুর্গোৎসবের শেষ প্রস্তুতি কালিগঞ্জের চৌমুহনী বাজার কমিটির নির্বাচন সম্পন্ন কাদের সভাপতি,সম্পাদক জামসেদ বকশীগঞ্জে পিতৃ পরিচয়ের দাবিতে সংবাদ সম্মেলন সুন্দরগঞ্জে যুব অধিকার পরিষদের কমিটি গঠন  মুন্সীগঞ্জে নিরাপদ সড়ক চাই মুন্সীগঞ্জ জেলা শাখার উদ্যোগে গোল টেবিল বৈঠক সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন

মির্জাপুরে পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদকের সৌজন্য সাক্ষাৎকার ও মতবিনিময় 

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩
  • ১০৪ বার পঠিত

মির্জাপুর প্রতিনিধিঃ 

টাংগাইল জেলা মির্জাপুর উপজেলায় ১৮ই জুলাই রোজ (মঙ্গলবার) সকাল ১১ টায় পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম আতিক ফুলের তোরা দিয়ে নেতাকর্মীদের সাক্ষাৎ বিনিময় করেন।

তার সাথে তার সহকর্মীরা প্রায় একশোর বেশি মোটর সাইকেল নিয়ে মির্জাপুরবাসীকে ও পৌর এলাকার মেয়র সালমা আক্তার তার সাথে ফুলের তোড়া দিয়ে মতবিনিময় করেন। মেয়র সালমা আক্তার বলেন নবীনদেরকে নিয়ে সামনে পথ আগাবে আগামী দিনের ভবিষ্যৎ।মত বিনিময় করে সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম আতিক সাক্ষাৎ করেন মির্জাপুর থানার ওসি শেখ আবু সালেহ মাসুদ করিমের সাথে তিনি বলেন পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও তার সহকর্মীদের উদ্দেশ্যে বলেন অনৈককাজে কাজে তোমরা কেউ লিপ্ত হইয়ো না যেকনো সমস্যা হলে আইনের আশ্রয় নিতে।

আইন সব সময় সবার পাশে আছে থাকবে। ভালমতো পড়ালেখার কথাও জানান ওসি শেখ আবু সালেহ। সব শেষে মির্জাপুর উপজেলার আওয়ামী লীগের সভাপতি জনাব মীর শরিফ মাহাবুদকে ফোলের তোরা দিয়ে মতবিনিময় প্রকাশ করেন। আওয়ামী লীগের সভাপতি জনাব মীর শরিফ মাহাবুদ বলেন আমরা আছি থাকবো সব সময় পৌর ছাত্রলীগের প্রতি শ্রদ্ধা ও ভালবাসা জানান তিনি। আরও বলেম যে আমরা একসাথে সবাই মিলে নৌয়ায় জয়ের মালা নিয়ে ঘরে ফিরবো ইনশাআল্লাহ জয় বাংলা জয় বঙ্গবন্ধু এ বলে তিনি তার মতবিনিময় শেষ করেন।

আতিকুল ইসলাম আতিক মির্জাপুর উপজেলায় নেতাকর্মীদের সাথে মত বিনিময়ে শেষে পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম আতিক বলেন আমরা সবাই মিলে মাদকের বিরুদ্ধে সব সময় কাজ করে যাবো, মাদকমুক্ত দেশ গড়বো। সবার সাথে এক হয়ে সব সময় একত্রে চলবো। তার সহকর্মীদের সাথে মত বিনিময়ে শেষ করে সাক্ষাৎ শেষ করেন।

সুন্দর ও সুষ্ঠু ভাবেই মতবিনিময় সভা শেষ হয়।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।