শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
ভারতে বিশ্বনবীকে অবমাননার ঘটনায় বকশীগঞ্জে তৌহিদী জনতার প্রতিবাদ মিছিল বকশীগঞ্জে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত মুন্সিগঞ্জে ডিপ্লোমা সার্ভেয়ারদের ৩দিনের অর্ধবেলা কর্মবিরতির মধ্য দিয়ে শেষ হলো অবস্থান ধর্মঘট কালিগঞ্জে ৪৯ টি পূজা মন্ডপে চলছে দুর্গোৎসবের শেষ প্রস্তুতি কালিগঞ্জের চৌমুহনী বাজার কমিটির নির্বাচন সম্পন্ন কাদের সভাপতি,সম্পাদক জামসেদ বকশীগঞ্জে পিতৃ পরিচয়ের দাবিতে সংবাদ সম্মেলন সুন্দরগঞ্জে যুব অধিকার পরিষদের কমিটি গঠন  মুন্সীগঞ্জে নিরাপদ সড়ক চাই মুন্সীগঞ্জ জেলা শাখার উদ্যোগে গোল টেবিল বৈঠক সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন

মির্জাপুর বাসীকে  ঈদের শুভেচ্ছা,অধ্যক্ষ তাহমিনা জাহান শিলা

মোঃ সবুজ খান মির্জাপুর টাঙ্গাইলঃ
  • আপডেট সময় বুধবার, ২৮ জুন, ২০২৩
  • ২০১ বার পঠিত

মোঃ সবুজ খান মির্জাপুর টাঙ্গাইলঃ

টাংগাইল জেলা মির্জাপুর উপজেলার সহিদ ভবানীপ্রসাদ সাহা সরকারি   কলেজের অধ্যক্ষ তাহমিনা জাহান শিলা পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বলেন   ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। পবিএ ঈদুল আযহা উপলক্ষ্যে মির্জাপুর  উপজেলার সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদ-উল- আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মির্জাপুর সহিদ ভবানীপ্রসাদ সাহা সরকারি  কলেজের অধ্যক্ষ তাহমিনা জাহান শিলা।

তিনি বলেন সমগ্র মহাবিশ্বের মুসলিম উম্মাহর প্রতি ঈদ-উল-আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

ঈদ-উল আযহা ত্যাগের মানসিকতা ও ভ্রাতৃত্ববোধ শিক্ষা দেয়। এমনকি ধনী-গরীবের ভেদাভেদ ভুলে সবাইকে আনন্দের এক সূতায় বেধে দেয়।

হিংসা বিদ্বেষ ও ধনী-গরীবের ভেদাভেদ ভুলে সবাই নিরাপদে ও সুস্থ্যতার সহিত ঈদ উদযাপন করবে বলে আমি দোয়া কামনা করছি মহান আল্লাহ্ কাছে।

আসুন আমরা মাদক মুক্ত একটি কলেজ একটি সমাজ গড়ি।   মাদক ও সন্ত্রাস মুক্ত, পরিচ্ছন্ন ও স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার বিষয়ে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করি। সকলকেই জানাই পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ঈদ মোবারক।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।