মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার।

মুন্সিগঞ্জের চিতলিয়া বাজারে কথাকাটাকাটির জেরে প্রতিপক্ষের বুকে কাঁচির উপর্যপরি আঘাত

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬৩৬ বার পঠিত

আতিকুর রহমান টিপুৃ,মুন্সিগঞ্জঃ

সামান্য কথা কাটাকাটিকে কেন্দ্র করে মুন্সিগঞ্জ সদর উপজেলার আধারা ইউনিয়নের চিতলিয়া বাজারে প্রতিপক্ষ্যের কাঁচির আঘাতে একজন গুরুতর আহত।আহতের নাম আলামিন সরকার (২০)।সে তাতিকান্দি গ্রামের মোসলেম সরকারের ছেলে।

তাকে মুন্সিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।তার গ্রামের বাড়ি বাজার সংলগ্ন তাতিকান্দি গ্রামে বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর দইটার দিকে চিতলিয়া বাজারের জেএমএস থ্রি-পিছ এর স্বত্ত্বাধিকারী আলামিন সরকার ও একই বাজারের হক টেইলার্স এর স্বত্ত্বাধিকারী দুই ভাই যথাক্রম আসিফ (২৭) এবং ও আলামিন (৩০) এর সাথে সামান্য কথা নিয়ে প্রথমে তর্ক হয়।পরে তা সংঘর্ষে রুপ নেয়।এ সময় উত্তেজিত হয়ে আলামিন ও আসিফ কাপড় কাটার কাঁচি দিয়ে আলামিন সরকারের বুকে উপর্যপরি আঘাত করলে আলামিন সরকার গুরুতর আহত হয় এবং তার রক্তক্ষরণ শুরু হয়।এ সময় তার অবস্থার অবনতি হলে তাকে মুন্সিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। তার বুকে প্রায় ৪০ টির মত সেলাই দেয়া হয়েছে বলে ডাক্তার জানান।কত্যর্বরত ডাক্তার রুহুল আমীন জানান,রোগীর অবস্থা আশংকাজনক। বিক্ষুদ্ধ গ্রামবাসীর ভয়ে আসিফ ও আলামিন নিজবাড়ির ফটক লাগিয়ে আত্মরক্ষার চেষ্ঠা করলে উত্তেজিত জনতা তাদের বাড়ির গেইট ভেঙে ফেলার চেষ্ঠা করে।এ সময় ৯৯৯ কল করলে দ্রুত ঘটনাস্থলে পুলিশের এস আই মাসুমবিল্লা ও এ এস আই মনির হোসেন এসে পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণ করে।পরে বকচর থেকে এস আই মাইনুদ্দিন ঘটনাস্থলে এসে আসামীদের সিএনজি যোগে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে এস আই মাইনুদ্দিন জানান,দুইজন আসামী যথাক্রমে আসিফ ও আলামিনকে গ্রেফতার করা হয়েছে।

মাহাবুব নামে আরেকজনের গ্রেফতার বিষয়ে জানতে চাওয়া হলে তিনি জানান মাহাবুব (৫৫)আসামীদের পিতা।সে তাদের পিতা হওয়ায় উত্তেজিত জনতার হাত থেকে রক্ষার জন্য তাকে থানায় নিয়ে আসা হয়েছে।মামলা সম্পর্কে তিনি বলেন মামলা প্রক্রিয়াধীন রয়েছে।লিখিত এজাহার পেলেই তা চালু হবে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।