সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
শিরোনামঃ
বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন

মুন্সিগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল, দুই নেতা গ্রেফতার

লিটন মাহমুদ, মুন্সিগঞ্জঃ
  • আপডেট সময় রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ১২৮ বার পঠিত

 

লিটন মাহমুদ, মুন্সিগঞ্জঃ

মুন্সিগঞ্জে হরতালকে কেন্দ্র করে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি। রবিবার সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার পঞ্চসার ইউনিয়ন মুক্তারপুর এলাকায় এ বিক্ষোভ মিছিল। এতে অংশনেয় জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। এসময় তারা সরকার বিরোধী বিভিন্ন স্লোগান দেয়।

এদিকে মিছিল শেষ হলে দুপুর ১২টার দিকে অভিযান চালিয়ে সদর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক সাইদুর ফকির সহ দুই নেতাকে করেছে পুলিশ। গ্রেফতারকৃত অপরজন হলেন জেলা ছাত্রদলের সাবেক সভাপতি আমিনুল ইসলাম জসিম। পঞ্চসার ভট্টাচার্যভাগ এলাকায় জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মহিউদ্দিন আহমেদের ব্যবসা প্রতিষ্ঠান থেকে তাদের আটক করা হয়। এসময় জেলা বিএনপির নেতার বাড়ি ঘন্টাব্যাপি ঘিরে রাখে পুলিশ।

এবিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) থান্দার খাইরুল হাসান জানান, সকালে পিকেটিংয়ের করার জন্য জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মহিউদ্দিনের নেতৃত্বে ৬০-৭০জন মানুষ জড়ো হয়। এবং একটি মোটরসাইকেল পুড়িয়ে ফেলে। এসময় শৃংখলা রোধে তাদের ধাওয়া দিলে ব্যবসা প্রতিষ্ঠানে পালানোর চেষ্টা করলে ২জনকে গ্রেফতার করি।

তিনি আরো বলেন, গতকাল রাতে পঞ্চসার এলাকায় ককটেল বিস্ফোরণ ঘটনা হয় এবং সরকার উৎখাতের ষড়যন্ত্র করে সে ঘটনায় ৮১জন ও গজারিয়া বাসে অগ্নিকাণ্ডের ঘটনায় ৪৭জনকে আসামী করে নাশকতার মামলা করা হয়েছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।