রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
শিরোনামঃ
“প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ । মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে হত্যাচেষ্টার মামলার বাদীকে হত্যার হুমকি । মুন্সীগঞ্জে জেলার শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হলেন জিনিয়া ফেরদৌস । বকশীগঞ্জে এক দফা দাবিতে নার্স ও মিডওয়াইফারিদের স্মারকলিপি প্রদান

মুন্সিগঞ্জে বৈদ্যুতিক শর্ট সার্কিটের অগ্নিকাণ্ড, ১টি বসত ঘর পুড়ে ছাঁই ।

লিটন মাহমুদ, মুন্সীগঞ্জ
  • আপডেট সময় সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪০৮ বার পঠিত

লিটন মাহমুদ, মুন্সীগঞ্জঃ

মুন্সিগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নে শর্ট-সার্কিটের আগুনে পুড়েছে ১টি বসত ঘরের ৫টি রুম সহ ভেতরে থাকা মালামাল। এতে কয়েক লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

গতকাল ২৫শে ফেব্রুয়ারি সন্ধ্যায় সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের মাদবর বাড়ী ব্রীজ সংলগ্ন ফরিদ হোসেনের বাড়ির সামনে সালাম ঢালীর একটি ভাড়া বাড়িতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল আনুমানিক রাত ৮ ঘটিকার সময় ঘরের মধ্যে হঠাৎ আগুনের ধোঁয়া দেখতে পায় স্থানীয়রা,পরে মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়ে একটি বাড়ীর পাঁচ টা রুমে,এরপর প্রথমে স্থানীয়রা আগুন নিভাতে চেষ্টা চালায এবং ফায়ার সার্ভিসের জন্য এলাকা বাসীরা ৯৯৯ ফোন করে পরে মু্ন্সীগঞ্জ সদর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে।

প্রায় ৪৫ মিনিট চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে, তবে এর আগেই আগুনে পুড়ে গেছে টিন-কাঠের তৈরি ১টি চৌচালা বাড়ির পাঁচটি রুম সহ ভেতরে থাকা সব ধরনের মালামাল। তবে এ ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিসের সিনিয়র ইনচার্জ, মো:আবু ইউসুফ জানান, গতকাল রাত ৮টার দিকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিভাতে চেষ্টা চালায়, পরে ৪৫ মিঃ চেষ্টায় পুরোপুরি আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় ফায়ার সার্ভিস। তিনি আরো বলেন,বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এ অগ্নিকাণ্ডের ঘটনায় কি পরিমান ক্ষয়ক্ষতি হয়েছে তা এখন পর্যন্ত জানা না গেলেও বেশ কয়েক লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

এছাড়াও এই অগ্নিকাণ্ডের ঘটনায় অল্পের জন্য রক্ষা পেয়েছে বাড়িটির আশেপাশের প্রায় অর্ধশতাধিক ঘরবাড়ি সহ বেশ কয়েকটি আবাসিক ভবন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।