মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার।

মুন্সীগঞ্জে আওয়ামীলীগ ও সেচ্ছাসেবকলীগের পাল্টাপাল্টি কর্মসূচী পালিত

মো রাসেল সরকার গজারিয়া প্রতিনিধিঃ
  • আপডেট সময় বুধবার, ১৬ আগস্ট, ২০২৩
  • ১৬৮ বার পঠিত

 

মো রাসেল সরকার গজারিয়া প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা আওয়ামী লীগের দু’পক্ষ উপজেলা আওয়ামী লীগ ও সেচ্ছাসেবকলীগ পাল্টাপাল্টি কর্মসূচি করেছেন।

বুধবার সকাল ১১টায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের ভবেরচর বাস স্টান এলাকার বিসমিল্লাহ হাইওয়ে রেস্টুরেন্টে সামনে উপজেলা আওয়ামীলীগ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন। গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সাংবাদিক সম্মেলন ও বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মুনসুর আহম্মেদ খাঁন জিন্নাহ, অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী যুব লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো: শাহজাহান খাঁন,উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আল আমিন দেওয়ান, সাবেক উপজেলা ছাত্রলীগ এর সাধারন সম্পাদক শাহ আলম শামীম,সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম জয়,উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: হাবিবুর রহমানসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতিও সাধারন সম্পাদকবৃন্দ।

অন্য দিকে বেলা ১২টায় পাখির মোড় এলাকায় স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে প্রতিবাদ ও অবস্থান কর্মসূচি পালনে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাজী মোজাম্মেল হক ও সাধারণ সম্পাদক সারোয়ার আহাম্মেদ ফরাজি নির্দেশনায়, উপস্থিত ছিলেন বাউশিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মেজবা উদ্দিন সবুজ, যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান হোসেন, কৃষক লীগ নেতা বাবুল প্রধান, ওসমান প্রধান বাউশিয়া ইউপি সদস্য আতিকুল রহমান ডালিম সংরক্ষিত মহিলা ইউপি সদস্যসহ স্বেচ্ছাসেবক লীগ ছাএলীগ ও অন্যআন্য অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এ বিষয়ে আল- মামুন প্রধান বলেন আমাকে মারধর ও টাকা ছিনিয়ে নেয়ার বিষয়ে সুষ্ঠু নিরপেক্ষ বিচারের দাবিতে শান্তি পূর্ণ অবস্থান কর্মসূচী পালন করি।

প্রসঙ্গত গত ৩১ জুলাই বাউশিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা সারোয়ার বিপ্লব, ও বাউশিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জুবায়ের জাহাঙ্গীর এর সাথে গজারিয়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাউশিয়া ইউপি সদস্য আল মামুন প্রধানের সাথে বিবাদ সৃষ্টি হয়। আল মামুন প্রধান বিপ্লব ও জুবায়ের এর বিরুদ্ধে মারধর ও টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ এনে থানায় মামলা দায়ার করে।

সাবেক ছাত্রলীগ নেত্রা জুবায়ের ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লবের বিরুদ্ধে মামলা টি মিথ্যা মামলা দাবি করে গত ১২ আগষ্ট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনসুর আহমেদ খাঁন জিন্নাহর স্বাক্ষরিত উপজেলা আওয়ামী লীগের প্যাডে সাংবাদিক সম্মেলন, মানববন্ধন, ও বিক্ষোভ মিছিল করার জন্য নেত্রা কর্মীদের আহ্বান করেন।

তার পরিপ্রেক্ষিতে ১৫ ই আগষ্ট উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজিত জাতীয় শোক দিবস পালনে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাজী মোজাম্মেল হক বক্তব্য শেষে গজারিয়া হাইওয়ে রেস্টুরেন্টের সামনে সকাল ১০ টায় পাল্টা অবস্থা কর্মসূচি ঘোষণা করেন। এসময় তিনি উপজেলা আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতা কর্মীদের অংশগ্রহণের আহ্বান জানান ।

একস্থানে উপজেলা আওয়ামী লীগের দু’পক্ষের পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণা উপজেলা প্রশাসনের হস্তক্ষেপে বুধবার সকালে দুই পক্ষই তাদের অবস্থান পরিবর্তন করে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।