মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার।

মুন্সীগঞ্জে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ-২০২৩  

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
  • ১১৬ বার পঠিত

মোঃ‌ জিয়াউর রহমান জীবন,

মুন্সীগঞ্জে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ-২০২৩ উৎপাদন উপলক্ষ্যে শিক্ষা মেলা/ উপকরণ প্রদর্শনী, শিক্ষামূলক সাংস্কৃতিক ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মানসম্মত প্রাথমিক শিক্ষা, স্মার্ট বাংলাদেশ গড়ার দীক্ষা এই শ্লোগানে আজ ১৪ই মার্চ মঙ্গলবার জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে দীনব্যাপী মুন্সীগঞ্জের কেন্দ্রীয় শহীদ মিনারে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ মাসুদ ভূঁইয়ার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি কামরুল ইসলাম খান।

এছাড়াও উপস্থিত ছিলেন সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ নজরুল ইসলাম, মুন্সীগঞ্জের ৬টি উপজেলার শিক্ষা অফিসার, সহকারী উপজেলা শিক্ষা অফিসার, প্রধান ও সহকারী শিক্ষকবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন।

উক্ত মেলায় বিভিন্ন উপকরণ দিয়ে ৬টি উপজেলার ৬টি স্টল থেকে প্রদর্শনী করা হয়।

মুন্সীগঞ্জ সদর উপজেলার স্টলে বঙ্গবন্ধুর স্বপ্নের পদ্মা সেতু, শেখ রাসেল ল্যাব, মেট্রোরেল ছিল চমৎকার। এছাড়াও গণিতের চাকতির যোগ, ভগ্নাংশের ধারণা, ডট গুণের নামতার আইডিয়া ছিল চোখে পড়ার মতো।

এছাড়াও বিভিন্ন উপজেলার অংশগ্রহণকারীদের চোখ ধাঁধানো, মন মাতানো গান, আবৃত্তি আর নৃত্যের পারফরমেন্স ছিল মনোমুগ্ধকর ও মোহনীয়।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।