সোমবার, ২৪ জুন ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
রায়পুরায় আ.লীগ এর ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত প্রতিরোধহীন বেদনা আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন হামিদচর এলাকা থেকে অবশেষে কাজলের লাশ উদ্ধার সাতক্ষীরা জেলা প্রশাসকের ভ্যান উপহার পেলেন স্বামী পরিত্যক্তা নারী সাতক্ষীরায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পঞ্চগড়ে বঙ্গবন্ধু আন্তঃকলেজ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন আগামীকাল জি বাংলায় “কুবের ময়না” নাটকে অভিনয়ে থাকবে সাংবাদিক কন্যা তিতলি রামপালে নানা আয়োজনে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে সিআর ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার- ৪

মুন্সীগঞ্জে দুর্গাপূজায় কারা পেল সেরা পুরস্কার?

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বুধবার, ৫ অক্টোবর, ২০২২
  • ২৪৬ বার পঠিত

মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ

মুন্সীগঞ্জে ৬ উপজেলায় ৩৩৬ টি পূজা মন্ডপের মধ্যে ৪ ক্যাটাগরিতে সেরাদের ‘বিশ্ব দুর্গাপূজা শারদ সম্মাননা’ প্রদান করা হয়েছে। সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মঙ্গলবার মহা নবমীর রাতে কেন্দ্ৰীয় শ্রী শ্রী জয়কালী মাতা মন্দিরে এই সম্মাননা প্রদান করা হয়।

সেরা প্রতিমা নির্মাণের কৃতিত্ব অর্জন করে টংগীবাড়ী উপজেলার আব্দুল্লাপুরের গোয়ালবাড়ি বর্ণমালা যুব সংঘ, সেরা মণ্ডপ মুন্সীগঞ্জ সদরের শীতলতা বাড়ি সার্বজনীন দুর্গাপূজা উদযাপন কমিটি, সেরা সৃজনী পুরস্কার নয়াপাড়া পঞ্চায়েত পূজা কমিটি, সেরা সাংস্কৃতিক ও ঐতিহ্য পুরস্কার অর্জন করে শ্রীনগর উপজেলার বালাসুরের লক্ষী নারায়ণ জিউর মন্দির।

কেন্দ্রীয় শ্রী শ্রী সার্বজনীন শারদীয় দুর্গাপূজা পরিচালনা কমিটির অনুষ্ঠানে বিজয়ীদের হাতে এই পুরস্কার তুলে দেয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ
মাহফুজুর রহমান আল-মামুন বিপিএম পিপিএম। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. কারুরল ইসলাম খান, অতিরিক্ত
পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুমন দেব, অতিরিক্ত
পুলিশ সুপার সদর সার্কেল মো. মিনহাজ উল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ইয়াসিনা ফেরদৌস, সদর থানার অফিসার ইনচার্জ মো. তারিকুজ্জামান, ডিবি ওসি মো. আবুল কালাম আজাদ প্রমুখ।

শারদাঞ্জলী ফোরাম নিবেদিত, ওয়ার্ল্ড দুর্গাপূজা অর্গানাইজেশন আয়োজিত এবং কেন্দ্রীয় শ্রী শ্রী জয়কালী মাতা মন্দির পরিচালনা কমিটির সহযোগিতায় এই প্রতিযোগিতায় সমন্বয় ও ব্যবস্থাপনা করেন স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নঝুড়ি যুবকল্যান সংঘ, যুবধ্বনি সমাজকল্যাণ সংঘ ও ইউনিটি দ্যা ফ্রেন্ডশীপ গ্রুপ।

এই প্রতিযোগিতার বিচারকের দায়িত্ব পালন করেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সমর কুমার ঘোষ, সদর উপজেলা সভাপতি ননী গোপাল হালদার, কেন্দ্রীয় শ্রী শ্রী জয়কালীমাতা মন্দিরের সভাপতি পবিত্র সংকর চ্যাটার্জী কাজল, পূজা উদযাপন পরিষদের মুন্সীগঞ্জ পৌর কমিটির সদস্য সচিব ভবতোষ চৌধুরী নুপুর, যুগ্ম আহ্বায়ক সুমন লাল, যুবধ্বনি সমাজকল্যাণ সংঘের সভাপতি ও নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভির নির্বাহী সম্পাদক জিতু রায়, কেন্দ্রীয় শ্রী শ্রী সার্বজনীন শারদীয় দুর্গাপূজা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মৃত্যুঞ্জয় তালুকদার।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।