রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
শিরোনামঃ
“প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ । মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে হত্যাচেষ্টার মামলার বাদীকে হত্যার হুমকি । মুন্সীগঞ্জে জেলার শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হলেন জিনিয়া ফেরদৌস । বকশীগঞ্জে এক দফা দাবিতে নার্স ও মিডওয়াইফারিদের স্মারকলিপি প্রদান

মুন্সীগঞ্জে পরকীয়ার অপবাদে স্ত্রীকে কুপিয়ে আহত। 

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩
  • ২০৬ বার পঠিত

 

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জ সদরে পরকীয়া অপবাদে স্ত্রীকে কুপিয়ে গুরুত্বর আহতের অভিযোগ পাওয়া গেছে স্বামী শান্ত(২২) বিরুদ্ধে।  বুধবার সকাল ৯টার দিকে সদর উপজেলার মিরকাদিম টেঙ্গর এলাকায় এঘটনা ঘটে। সকাল সাড়ে ১০টার দিকে আশংকাজনক কাজলী আক্তার(২০) নামের ওই নারীকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার করা হয়েছে। এদিকে এঘটনার পর শান্ত পলাতক রয়েছে।

স্থানীয় ও পরিবারের লোকজন জানায়, স্ত্রী কাজলীকে নিয়ে  শান্ত তার নানাবাড়ি টেঙ্গর এলাকায় থাকতো। একটি মামলা কিছুদিন পূর্বে জামিন পেয়ে জেল থেকে বেরিয়ে আসে শান্ত । গত কয়েকদিন ধরে তাদের মধ্যে দাম্পত্য কলহ চলছিলো। পরকিয়ার অপবাদে বিভিন্ন সময় শান্ত কাজলীকে নির্যাতন করে আসছিলো।

বুধবার সকালে আবারো মারধর শুরু করে শান্ত। এসময় ঘরের বটি দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে আহত করে পালিয়ে যায়। পরিবারের লোকজন ও স্থানীয়রা মুন্সিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে অবস্থা গুরুতর দেখে চিকিৎসক ঢাকা নিয়ে যেতে বলে।

আহতের ফুপু পপি জানায়,  শান্ত মাদকসেবী ও বিভিন্ন সময় কাজলীকে মারধর করতো। এবার শান্ত তার আপন মামার সাথে কাজলীর পরকিয়ার অপবাদ দিয়ে মারধর করে। শরীরে হাতে পায়ে কুপিয়েছে। অবস্থা খারাপ ঢাকায় নিয়ে যাচ্ছি।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এমএ কালাম জানান, সকাল সাড়ে ১০টার দিকে  ওই নারীকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তার শরীরে বিভিন্ন স্থানে ধারালো কিছু দিয়ে গুরুতর  আঘাত রয়েছে । প্রাথমিক চিকিৎসা দিয়ে চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারিকুজ্জামান জানান, স্বামী স্ত্রীকে কুপিয়ে আহত করেছে খবর পেয়ে হাসপাতালে যাই। ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। এবিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওযা হবে। স্বামী শান্তকে খোঁজে বের করা হচ্ছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।