বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
গাইবান্ধা জেলা আওয়ামীলীগ অফিসে হামলা ও অগ্নি সংযোগের ঘটনায় সংবাদ সম্মেলন সাতক্ষীরায় সদর থানা ঘেরাও চেষ্টা পুলিশের লাঠিচার্জ সাতক্ষীরা জেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে ০৭ কেজি গাজাসহ গ্রেফতার-০১ সাতক্ষীরায় স্টাটিকস শিক্ষা সহায়ক সংস্থার শিক্ষা উপকরণ বিতরণ অবশেষে কোটা সংস্কারের দাবি মানলেন সরকার কোটা আন্দোলনে ঢাকায় পুলিশের গুলিতে সাতক্ষীরার আসিফ’র মৃত্যু বোয়াখালীতে স্কুলছাত্রীকে যৌন হয়রানির ল্যাব সহকারী কে গ্রেপ্তার ৭০ টাকা চুরিরে নিয়ে দ্রুত যান বাস হেলপার ও ট্রাক চালক নিহত ২ গাইবান্ধায় আওয়ামীলীগ ও বিএনপি অফিস ভাংচুর ও অগ্নি সংযোগ, কোটা বিরোধী আন্দোলনকারীদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া

মুন্সীগঞ্জ‌ে রিকা‌বী বাজার উচ্চ বিদ‌্যাল‌য়ের নির্বাচনে ‌শেষ দি‌নে মনোনয়ন পত্র কিন‌লেন ৬জন ।

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩৬ বার পঠিত

মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ

আসন্ন রিকা‌বী বাজার উচ্চ বিদ‌্যাল‌য়ের নির্বাচনে মনোনয়ন পত্র বি‌ক্রির শেষ দি‌নে মনোনয়ন পত্র কিন‌লেন মোঃআশরাফ আলী ভোটার নং৪৭৯,মোঃশাহজালাল ভোটার নং৪০৪ ,হীরা ম‌োমজাজ ভোটার নং২৩০,মোঃমাহাবুবুর রহমান ভোটার নং১৪০,মোঃআক্তার হো‌সেন ভূইয়া ভোটার নং৪৭৫ সংরক্ষ‌িত ম‌হিলা সদস‌্য জে‌নি আক্তার ভোটার নং ৪৪৯।

আজ ২৯শে সেপ্ট‌েন্বর বৃহস্স‌তি বার সকা‌লে ১০:৩০‌মি‌নি‌টে রিকাবী‌ বাজার উচ্চ বিদ‌্যাল‌য়ের  প্রধান শিক্ষক হৃদয় কৃঞ্চ মন্ডলের কাছ থে‌কে তিনি এই মনোনয়ন পত্র সংগ্রহ করেন।

রিকাবী বাজার উচ্চ বিদ‌্যাল‌য়ের প্রধান শিক্ষক সূত্রে জানা যায়,  আজ একজন সংর‌ক্ষিত ম‌হিলা সদস‌্যসহ ৬ জন সাধ‌ারন সদস‌্য ম‌নোনয়ন ফরম সংগ্রহ ক‌রে‌ছেন।

রিকাবী বাজার উচ্চ বিদ‌্যাল‌য়ে নির্বাচন অনুষ্ঠিত হবে অ‌ক্টোবর মা‌সে ১৭ তা‌রি‌খে।

ভোট গ্রহণ হবে সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত। এবারেরর নির্বাচনে ৫৮১ জন ভোটার তাদের ভোটধিকার প্রয়োগ করবেন। সর্বশেষ রিকাবী বাজার উচ্চ বিদ‌্যালয়ে নির্বাচন  ২০১৮ সালে অনুষ্ঠিত হয়।

আগামী  ১৭ই অ‌ক্টোব‌রে সোমবার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে নিশ্চিত করে  মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ তারিখ ২৯ সেপ্টেম্বর, যাচাই বাছাই এর শেষ দিন ২ অক্টোবর ও ম‌নোনয়ন পত্র প্রত‌্যাহার ও তা‌লিকা প্রকাশের শেষ দিন  ৪ অক্টোবর নির্ধারণ করা হয়েছে।

উল্ল‌েখ শিক্ষক সদস‌্য প‌দে তিন জন বিনা প্রতিদন্দ্ব‌িতায় নিবার্চিত হ‌য়ে‌ছেন এরা হ‌লেন এ‌কে এম মোসাদ্দ‌েদ হো‌সেন ,মোঃমাহতাব উদ্দ‌িন ও সংরক্ষ‌িত ম‌হিলা সদস‌্য জাহানারা বেগম ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।