বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১১:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
কালিগঞ্জে শিক্ষাবান্ধব ডাঃ আমিরুল ইসলাম ৬ বার এসএমসি’র সভাপতি নির্বাচিত সাংবাদিকরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আছেন, প্রয়োজনে যেকোনো কিছু করতে প্রস্তুত গাইবান্ধা জেলা আওয়ামীলীগ অফিসে হামলা ও অগ্নি সংযোগের ঘটনায় সংবাদ সম্মেলন সাতক্ষীরায় সদর থানা ঘেরাও চেষ্টা পুলিশের লাঠিচার্জ সাতক্ষীরা জেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে ০৭ কেজি গাজাসহ গ্রেফতার-০১ সাতক্ষীরায় স্টাটিকস শিক্ষা সহায়ক সংস্থার শিক্ষা উপকরণ বিতরণ অবশেষে কোটা সংস্কারের দাবি মানলেন সরকার কোটা আন্দোলনে ঢাকায় পুলিশের গুলিতে সাতক্ষীরার আসিফ’র মৃত্যু বোয়াখালীতে স্কুলছাত্রীকে যৌন হয়রানির ল্যাব সহকারী কে গ্রেপ্তার

মুন্সীগঞ্জে শ্রীনগরে ছেলে ও ছেলের বৌসহ কয়েক জনের মারধরের শিকার হলেন অসহায় “মা”

ষ্টাফ রিপোর্টার
  • আপডেট সময় মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪
  • ৬১ বার পঠিত

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার শ্যামসিদ্ধি ইউনিয়নের গাদিঘাট স্বাগতম পাড়া এলাকায় ছেলে ও ছেলের বৌসহ কয়েক জনের মারধরের শিকার এক অসহায় মা’কে  হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল রবিবার রাত সারে ৮ টার দিকে গাদিঘাট স্বাগতম পাড়ায় ওই মাকে মারধরের এ ঘটনা ঘটে।

ভূক্তভোগী মা ফাতেমা আক্তার (৪৭) জানায়, প্রায় আড়াই বছর ধরে তার ছেলে ফারদুল তাকে কোন প্রকার ভরন পোষন দেননা।বরং ছেলে ও ছেলের বৌ তাকে বিভিন্ন সময়ে শারিরিক ও মানুষিক নির্যাতন করে আসছে।

ইতিপূর্বে মা ফাতেমা আক্তার ছেলে ফারদুলকে (৩২)  এনজিও থেকে বেশ কিছু টাকা লোন উত্তোলন করে দিয়েছিলেন। অথচ ফারিদুল লোনের কিস্তির টাকা পরিশোধ না করায় অসহায় মা বিপাকে পরে যান।

পরে ঘটনার দিন এনজিওর টাকা পরিশোধের জন্য রবিবার দিন শ্রীনগর বসবাসরত মেয়ে ময়নার থেকে ৫০ হাজার টাকা হাওলাদ নিয়ে বাড়ির সামনে পৌছালে ছেলে ফারদুল ও তার স্ত্রী মাহমুদা আক্তার(১৯) জোড়পূর্বক তার কাছ থেকে টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা  করে। মা ফাতেমা আক্তার  বাধা দেয়।পরে ছেলের বৌ মাহামুদা আক্তার  গলাচেপে ধরে ও ফারিদুল, নিজাম মোল্লা(৫৫), রাজু(৩২)সহ অজ্ঞাত আরো ২/৩ জন লোহার পাইপ,কাঠের বাটাম,বাসের লাঠি দিয়ে তাকে এলোপাথারী ভাবে পিটাইতে থাকে এবং টাকা ও গলায় থাকা স্বর্নের চেইন ছিনিয়ে নেয় বলে ভুক্তভোগী মা জানায়।

ফাতেমা আক্তার জানায়, আমাকে ওরা মারধর করতে থাকলে ডাক চিৎকার শুনে আমার ছোট ভাই রাসেল মোড়লসহ আশ পাশের লোকজন ছুটে আসলে ওরা রাসেলকেও  মারধর করে আহত করে।গুরুতর আহত অবস্থায় এলাকাবাসী আমাদেরকে দ্রুত শ্রীনগর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করান।

এ ব্যপারে অসহায় মা ফাতেমা আক্তার বাদী হয়ে  শ্রীনগর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

এবিষয়ে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।