শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
কালিগঞ্জে শিক্ষাবান্ধব ডাঃ আমিরুল ইসলাম ৬ বার এসএমসি’র সভাপতি নির্বাচিত সাংবাদিকরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আছেন, প্রয়োজনে যেকোনো কিছু করতে প্রস্তুত গাইবান্ধা জেলা আওয়ামীলীগ অফিসে হামলা ও অগ্নি সংযোগের ঘটনায় সংবাদ সম্মেলন সাতক্ষীরায় সদর থানা ঘেরাও চেষ্টা পুলিশের লাঠিচার্জ সাতক্ষীরা জেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে ০৭ কেজি গাজাসহ গ্রেফতার-০১ সাতক্ষীরায় স্টাটিকস শিক্ষা সহায়ক সংস্থার শিক্ষা উপকরণ বিতরণ অবশেষে কোটা সংস্কারের দাবি মানলেন সরকার কোটা আন্দোলনে ঢাকায় পুলিশের গুলিতে সাতক্ষীরার আসিফ’র মৃত্যু বোয়াখালীতে স্কুলছাত্রীকে যৌন হয়রানির ল্যাব সহকারী কে গ্রেপ্তার

মুন্সীগঞ্জে সন্ত্রাস কর্মকান্ডের অভিযোগ সাবেক পৌর মেয়রের বিরুদ্ধে মামলা

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২
  • ১৩২ বার পঠিত

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জে সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আবির হোসেন (২২) ও শাকিল আহেম্মেদ অপু (৩২) নামের দুই যুবককে মারধরের ঘটনায় মিরকাদিম পৌরসভার সাবেক মেয়র মোঃ শহিদুল ইসলাম শাহীনের বিরুদ্ধে মামলা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে প্রধান আসামি করে মুন্সীগঞ্জ সদর থানায় মামলাটি নথিভুক্ত করা হয়।

মামলার এজাহার থেকে জানাগেছে চলতি মাসের ১০ অক্টোবর সন্ধা পৌনে ৮ টার দিকে রিকাবী বাজার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন প্রচারণা শেষ করে আবির হোসেন (২২) ও তার নির্বাচনী প্রচার সঙ্গী শাকিল আহেম্মেদ অপু (৩২)
মিরকাদিম পৌরসভার সাবেক মেয়র মোঃ শহিদুল ইসলাম শাহীনের পরিত্যক্ত বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় তাদের আটক করে তার বাড়িতে নিয়ে যায় শাহীন। পরে সেখাসে তাদের মাথায় পিস্তল ঠেকিয়ে শারলীক ভাবে অমানষিক নির্যাতন চালীয়ে শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম করে রাস্তায় ফেলে দেয় পরে স্থানীয়রা তাদের দুজনকে উদ্ধার করে প্রথমে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে তাদের অবস্থা আসঙ্কা জনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এঘটনায় পরের দিন ১১ অক্টোবর অভিযুক্ত সাবেক পৌর মেয়র শহিদুল ইসলাম শাহীনকে প্রধান আসামী করে ১৭ জনের নাম উল্লেখ্য করে সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করে আহত আবির হোসেন এর বাবা না‌ছির মিয়া।

সেই অভিযোগের তদন্ত শেষে বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযোগটি আমলে নিয়ে মামলা নথিভুক্ত করেন,
মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ তারিকুজ্জামান তা‌রিক জানান, হামলার ঘটনায় মামলা হয়েছে। হামলার শিকার এর বাবা বাদী হয়ে মামলা করেছে। এখ‌নো কোন আসামী ধরা হয় নাই কিছুই হয় নাই। আসমী ধরার চেষ্টা চল‌ছে বল‌বো কেনো আসামী ধরা হয় নাই তো, তদন্ত চলতা‌ছে তদন্ত ক‌রে আমরা আসামী ধর‌বো।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।