সোমবার, ২৪ জুন ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ
কালিগঞ্জের পল্লীতে বিনা নোটিশে উচ্ছেদ করা হয়েছে ১৭ টি পরিবারকে রায়পুরায় আ.লীগ এর ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত প্রতিরোধহীন বেদনা আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন হামিদচর এলাকা থেকে অবশেষে কাজলের লাশ উদ্ধার সাতক্ষীরা জেলা প্রশাসকের ভ্যান উপহার পেলেন স্বামী পরিত্যক্তা নারী সাতক্ষীরায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পঞ্চগড়ে বঙ্গবন্ধু আন্তঃকলেজ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন আগামীকাল জি বাংলায় “কুবের ময়না” নাটকে অভিনয়ে থাকবে সাংবাদিক কন্যা তিতলি রামপালে নানা আয়োজনে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত 

মুন্সীগঞ্জে সন্ত্রাস কর্মকান্ডের অভিযোগ সাবেক পৌর মেয়রের বিরুদ্ধে মামলা

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২
  • ১২৪ বার পঠিত

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জে সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আবির হোসেন (২২) ও শাকিল আহেম্মেদ অপু (৩২) নামের দুই যুবককে মারধরের ঘটনায় মিরকাদিম পৌরসভার সাবেক মেয়র মোঃ শহিদুল ইসলাম শাহীনের বিরুদ্ধে মামলা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে প্রধান আসামি করে মুন্সীগঞ্জ সদর থানায় মামলাটি নথিভুক্ত করা হয়।

মামলার এজাহার থেকে জানাগেছে চলতি মাসের ১০ অক্টোবর সন্ধা পৌনে ৮ টার দিকে রিকাবী বাজার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন প্রচারণা শেষ করে আবির হোসেন (২২) ও তার নির্বাচনী প্রচার সঙ্গী শাকিল আহেম্মেদ অপু (৩২)
মিরকাদিম পৌরসভার সাবেক মেয়র মোঃ শহিদুল ইসলাম শাহীনের পরিত্যক্ত বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় তাদের আটক করে তার বাড়িতে নিয়ে যায় শাহীন। পরে সেখাসে তাদের মাথায় পিস্তল ঠেকিয়ে শারলীক ভাবে অমানষিক নির্যাতন চালীয়ে শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম করে রাস্তায় ফেলে দেয় পরে স্থানীয়রা তাদের দুজনকে উদ্ধার করে প্রথমে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে তাদের অবস্থা আসঙ্কা জনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এঘটনায় পরের দিন ১১ অক্টোবর অভিযুক্ত সাবেক পৌর মেয়র শহিদুল ইসলাম শাহীনকে প্রধান আসামী করে ১৭ জনের নাম উল্লেখ্য করে সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করে আহত আবির হোসেন এর বাবা না‌ছির মিয়া।

সেই অভিযোগের তদন্ত শেষে বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযোগটি আমলে নিয়ে মামলা নথিভুক্ত করেন,
মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ তারিকুজ্জামান তা‌রিক জানান, হামলার ঘটনায় মামলা হয়েছে। হামলার শিকার এর বাবা বাদী হয়ে মামলা করেছে। এখ‌নো কোন আসামী ধরা হয় নাই কিছুই হয় নাই। আসমী ধরার চেষ্টা চল‌ছে বল‌বো কেনো আসামী ধরা হয় নাই তো, তদন্ত চলতা‌ছে তদন্ত ক‌রে আমরা আসামী ধর‌বো।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।