শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পদত্যাগের দাবীতে মানববন্ধন মধ্যনগরে চোরাই কয়লাসহ তাহিরপুরের ২ কারবারি আটক। পঞ্চগড়ে সুগার মিল পুনরায় চালুর আহ্বান বাঘায় আন্ত র্ধমীয় সম্প্রীতির সমাবেশ অনুষ্ঠিত মুন্সীগঞ্জে সিরাজদিখানে সাংবাদিককে প্রাননাশের হুমকি থানায় অভিযোগ কালিগঞ্জে হয়রানি,ষড়যন্ত্র ও মিথ্যাচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত চিরবিদায় নিলেন পঞ্চগড়ের বিশিষ্ট সাংবাদিক সাইফুল আলম বাবু বোয়ালখালীতে সুলভ মূল্যে ডিম বিক্রি এমপিও ভুক্তির দাবিতে পঞ্চগড়ে বেসরকারি কলেজ অনার্স -মাস্টার্স শিক্ষকদের মানববন্ধন সুন্দরগঞ্জে ভোট কেন্দ্রে শিবির নেতাকে কুপিয়ে হত্যার ১০ বছর পর মামলা!

মুন্সীগঞ্জে সিরাজদিখানে সাংবাদিককে প্রাননাশের হুমকি থানায় অভিযোগ

মুন্সিগঞ্জ প্রতিনিধিঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪
  • ৬০ বার পঠিত

 

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের সিরাজদিখান মধ্যপাড়া ইউনিয়নের আশু হাওলাদারের পুত্র সাংবাদিক মোঃ ফয়সাল হাওলাদার কে প্রাননাশের হুমকির ঘটনায় থানায় লিখিত অভিযোগ উঠেছে।

সাংবাদিক মোঃ ফয়সাল হাওলাদার র‍্যাব-১০  ও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে বলেন, আমি বিডিসি ক্রাইম বার্তার সম্পাদক ও বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যান ইউনিয়ন (বসকো) কেন্দ্রীয় পরিষদ এর মহা সচিব ও দৈনিক প্রতিদিনের কাগজের সিনিয়র ক্রাইম রিপোর্টার হিসাবে কর্মরত আছি।

গত ২০/১০/২০২৪ ইং তারিখে অনুমানিক রাত ০৯:০০ ঘটিকায় সিরাজদিখানের ধামালিয়া বাজার এলাকায় ব্যক্তিগত কাজে হাজী জাকির হোসেন বেপারী মেম্বার এর কাছে গেলে, ডাঃ রতনের দোকানের সামনে গত কয়ক বছর আগে তাদের বিরুদ্ধে সিরাজদিখান টংগীবাড়ী মাদকের ছড়াছড়ি শিরোনামে সংবাদ প্রকাশ করায় পূর্ব সত্রুতার জের ধরে আমাকে গালি গালাজ ও প্রাননাশের হুমকি প্রদান করে এবং আমার সাংবাদিকতার পেশাকে নিয়ে অকথ্য ভাষায় গালি গালাজ করে ও আমাকে ধাওয়া করলে আমি রতনের দোকানে আশ্রয় নেই। সেখানেও আমাকে মেরে ফেলার জন্য তার লোকজন নিয়ে হামলা করে পরবর্তীতে স্থানীয় মেম্বার এসে আমাকে উদ্ধার করে সেখান থেকে নিয়ে যায়। পরে আমি থানায় লিখিত একটি সাধারণ ডায়েরি বিনীত হই জিডি নং ৯১৩ র‍্যাব-১০ এর কোম্পানিতে অভিযোগ করা হয়।

এবিষয়ে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ খন্দকার হাফিজুর রহমান বলেন, ঘটনাস্থলে বিষয়টি তদন্তপূর্বক সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।