মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ
সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার।

মুন্সীগঞ্জ জেলার শ্রেষ্ঠ কারিগরি কলেজ জিস্ট পলিটেকনিক ইন্সটিটিউট।

মো রাসেল সরকার গজারিয়া প্রতিনিধিঃ
  • আপডেট সময় বুধবার, ১৯ জুলাই, ২০২৩
  • ৯৪৩ বার পঠিত

মো রাসেল সরকার, গজারিয়া প্রতিনিধিঃ

জাতীয় শিক্ষা সপ্তাহ্ ২০২৩ উপলক্ষ্যে মুন্সীগঞ্জ জেলার শ্রেষ্ঠ কলেজ কারিগরি নির্বাচিত হয়েছে গজারিয়া ইন্সটিটিউট অব সাইন্স এন্ড টেকনোলজি জিস্ট পলিটেকনিক।
আজ ১৯ শে জুলাই বুধবার মুন্সীগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের মিলনায়তন কক্ষে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ এর পুরস্কার বিতরন উপলক্ষ্যে আয়োজিত সেমিনারে বিশেষ অতিথি তৌহিদ এলাহী অতিরিক্ত জেলা প্রশাসক মুন্সীগঞ্জ (শিক্ষা ও আইসিটি) হাত থেকে মুন্সীগঞ্জ জেলার শ্রেষ্ঠ কলেজ (কারিগরি) হিসেবে ক্রেস্ট গ্রহণ করেন জিস্ট পলিটেকনিক ইন্সটিটিউট এর অধ্যক্ষ ইঞ্জি. মামুন শরীফ। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা প্রশাসক কাজী নাহিদ রসূল।
মুন্সীগঞ্জ জেলায় প্রযুক্তিগত শিক্ষা বিস্তার ও কারিগরি শিক্ষার মানোন্নয়নে অসামান্য অবদান রাখায় প্রতিষ্ঠানটি কে জাতীয় শিক্ষা সপ্তাহ্ ২০২৩ এর আওতায় জেলার শ্রেষ্ঠ কলেজ (কারিগরি) নির্বাচিত করে প্রতিষ্ঠানটি কে সম্মাননা প্রদান করা হয়।
মুন্সীগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় সূত্রে জানা যায়, গজারিয়া ইন্সটিটিউট অব সাইন্স এন্ড টেকনোলজি প্রতিষ্ঠানটি ইতিমধ্যেই মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ কলেজ (কারিগরি) নির্বাচিত হওয়ার পর জেলা পর্যায়েও অভিন্ন ধারা বজায় রেখে এ জেলার শ্রেষ্ঠ কলেজ (কারিগরি) নির্বাচিত হয়েছে।
এ বিষয়ে প্রতিষ্ঠানটির দাতা ড. আব্দুল মান্নান সরকার মুঠোফোনে তার প্রতিক্রিয়ায় জানায়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রনালয়, বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড ও মুন্সীগঞ্জ জেলা প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। সেই সাথে তিনি জিস্ট পলিটেকনিক ইন্সটিটিউট সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে। 

প্রতিষ্ঠানটির অধ্যক্ষ ইঞ্জি. মামুন শরীফ উপস্থিত সাংবাদিকদের তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন গজারিয়া ইন্সটিটিউট অব সাইন্স এন্ড টেকনোলজি জিস্ট পলিটেকনিক গজারিয়া উপজেলা তথা সারা দেশে প্রযুক্তিগত (কারিগরি) শিক্ষার বিকাশ ও মানোন্নয়নে অত্যান্ত দক্ষতার সাথে অক্লান্ত প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।
গজারিয়া ইন্সটিটিউট অব সাইন্স এন্ড টেকনোলজি জিস্ট পলিটেকনিক ইন্সটিটিউট এর রেজিস্ট্রার ইঞ্জিঃ সৈয়দ মোঃ শাকিল বলেন গজারিয়া ইন্সটিটিউট অব সাইন্স এন্ড টেকনোলজি জিস্ট পলিটেকনিক মুন্সীগঞ্জ জেলার শ্রেষ্ঠ কলেজ (কারিগরি) নির্বাচিত হয়েছে এবং একই সাথে অত্র প্রতিষ্ঠানের ইলেক্ট্রিক্যাল বিভাগের চীপ ইন্সট্রাক্টর ইঞ্জিঃ রিফাত শিকদার মুন্সীগঞ্জ জেলার কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক (কারিগরি) নির্বাচিত হয়েছেন
সংশ্লিষ্ট সূত্র জানায় এমন অভাবনীয় সাফল্যে ইতিমধ্যেই মুঠোফোনে জিস্ট পলিটেকনিক ইন্সটিটিউট কে শুভেচ্ছা জানিয়েছেন গজারিয়া উপজেলা নির্বাহী অফিসার মাহফুজুল হক। এছাড়াও আরও শুভেচ্ছা জানিয়েছে গজারিয়া উপজেলা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অফিসার জাকির হোসেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।