সোমবার, ২৪ জুন ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
রায়পুরায় আ.লীগ এর ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত প্রতিরোধহীন বেদনা আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন হামিদচর এলাকা থেকে অবশেষে কাজলের লাশ উদ্ধার সাতক্ষীরা জেলা প্রশাসকের ভ্যান উপহার পেলেন স্বামী পরিত্যক্তা নারী সাতক্ষীরায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পঞ্চগড়ে বঙ্গবন্ধু আন্তঃকলেজ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন আগামীকাল জি বাংলায় “কুবের ময়না” নাটকে অভিনয়ে থাকবে সাংবাদিক কন্যা তিতলি রামপালে নানা আয়োজনে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে সিআর ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার- ৪

মুন্সীগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে ভোটের মাঠে এগিয়ে সিরাজুল ইসলাম মৃধা 

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শনিবার, ১৫ অক্টোবর, ২০২২
  • ১১১ বার পঠিত

নিজস্ব প্রতিনিধিঃ

 

আসন্ন মুন্সীগঞ্জ জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ব্যস্ত সময় কাটাচ্ছেন প্রার্থীরা। ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন। দিচ্ছেন নানা প্রতিশ্রুতির বাণী। উপজেলা জুড়ে ভোটারদের মধ্যে বইছে উৎসাহ-উদ্দীপনাও।

সরেজমিনে লৌহজং উপজেলা ঘুরে দেখা গেছে, রাস্তা-ঘাট, হাট-বাজারসহ বিভিন্ন স্থান,ব্যানার পোস্টারে ছেয়ে গেছে। মুন্সীগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে (লৌহজং উপজেলা) ৩ নং ওয়ার্ডে সদস্য পদপ্রার্থী হিসেবে লৌহজং উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম মৃধা ভোটের মাঠে প্রচার প্রচারনায় ও আলোচনায় এগিয়ে রয়েছেন। তিনি হাতি প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করছেন।

নির্বাচনে উপজেলার প্রতিটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারদের সাথে ভোট প্রার্থনাসহ মতবিনিময় অব্যহত রেখেছেন তিনি।

ভোটারদের কাছে তিনি ব্যাপক সাড়া পাচ্ছেন এবং বিপুল ভোটে নির্বাচিত হবেন বলে অধিকাংশ ভোটারদের অভিমত। হাতি প্রতীকে উপজেলার ভোটারদের কাছে তার আস্থা ও ভালোবাসা সেবক হিসেবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও ব্যাপক সাড়া ফেলেছে।

উপজেলার ১০টি ইউনিয়নে ভোটার ১৩৩ টি বেশিরভাগ জনপ্রতিনিধি সিরাজুল ইসলাম মৃধার পক্ষে ব্যাপক জনসমর্থন রয়েছে। তাকে ভোট দিয়ে নির্বাচিত করে সদস্য হিসেবে দেখতে চায় সচেতন ভোটাররা।অপরদিকে নির্বাচনী প্রচার প্রচারনায় অপর দুই প্রার্থী ইদ্রীস শেখ ও আলমগীর কবির খাঁন ও তাদের কর্মী সমর্থকরা ভোটের মাঠে কাজ করছেন।

সিরাজুল ইসলাম বলেন, বিজয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী‘লৌহজং উপজেলার মানুষের কল্যাণে কাজ করার উদ্দেশ্যে নির্বাচন করছি, লৌহজংয়ের উপজেলায় সবাইকে সাথে নিয়ে সার্বিক উন্নয়নের ধারাকে অব্যহত ও ত্বরান্বিত করতে সদস্য প্রার্থী হিসেবে আমি ভোট ও সর্বোস্তরের জনগণের দোয়া সহযোগিতা কামনা করছি।নির্বাচিত হলে মাদক, সন্ত্রাস,বাল্যবিবাহ মুক্ত আধুনিকি শিক্ষাবান্ধব ওয়ার্ড গঠনে সর্বদা স্বচেষ্ট থাকবো।নির্বচনী প্রচারণায় সুষ্ঠু পরিবেশ বজায় থাকায় নির্বাচন কমিশনকে ধন্যবাদ ও জানান তিনি।জেলা পরিষদ নির্বাচনের তফসিল অনুযায়ী আগামী ১৭ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হবে। ভোট গ্রহণ করা হবে সকাল ৯ টা হতে বেলা ২টা পর্যন্ত ভোট হবে ইভিএম এর মাধ্যমে ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।