বুধবার, ১৯ জুন ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন
শিরোনামঃ
গজারিয়ায় এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ মুন্সীগঞ্জে শ্রীনগরে পূর্ব শত্রুতার জেরে সাংবাদিকের উপর হামলা, থানায় অভিযোগ সৌদিতে এটিএম মেশিন ভাঙার অভিযোগে ৩ ভারতীয় নাগরিক গ্রেফতার চট্টগ্রামে নির্ধারিত সময়ের আগেই কোরবানির পশুর বর্জ্যমুক্ত ফুলবাড়িতে ৩শ পরিবারের মাঝে ঈদের মাংস বিতরন সাতক্ষীরায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু-২ তাহিরপুর উপজেলা বাসীকে ঈদ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন,ইউনিয়ন কৃষক লীগের সভাপতি’ শেখ মোস্তফা মাওলানা নরুল হক সাহেব এর নামাজে জানাযা ও দাফন সম্পন্ন পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ইউনিয়ন আ: লীগের সভাপতি কাজী সজল দেশ বাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন,বীর মুক্তিযোদ্ধা মো.আবুল হোসেন খান

মুন্সীগঞ্জ সদর উপজেলার মদিনা বাজার এলাকায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩১ বার পঠিত

মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ

মুন্সীগঞ্জ জেলা কার্যালয় কর্তৃক বাজার মনিটরিং করা হয়।

সেবা ফার্মেসি তে মনিটরিং কালে দেখা যায় যে, মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির জন্য প্রদর্শন ও সংরক্ষণ করা হচ্ছে, বিক্রয় নিষিদ্ধ ফিজিসিয়ান স্যাম্পল বিক্রির জন্য প্রদর্শন ও সংরক্ষণ করা হচ্ছে। ফার্মেসি টিকে ৫০০০/- জরিমানা করা হয়।

 

ইকবাল মিষ্টান্ন ভান্ডারে মনিটরিং কালে দেখা যায় যে, উৎপাদিত দইয়ে উৎপাদনের তারিখ মেয়াদ উত্তীর্ণের তারিখ, ওজন লেখা হচ্ছে না, মূল্য তালিকা প্রদর্শন করা হচ্ছে না, নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি উৎপাদন ও সংরক্ষণ করা হচ্ছে। দোকান টিকে ৩,০০০/- টাকা জরিমানা করা হয়।

অভিযান পরিচালনা করেন সহকারী পরিচালক জনাব আসিফ আল আজাদ।

ব্যাটালিয়ন আনসার মুন্সীগঞ্জের একটি টিম ও জেলা বাজার কর্মকর্তা জনাব এবি এম মিজানুল হক অভিযানে সহযোগিতা করেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।