বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
কালিগঞ্জে জোরপূর্বক জমি দখল ও ভাঙচুরের অভিযোগ উঠেছে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন,বিশিষ্ট ব্যবসায়ী মো.সাইফুল ইসলাম চট্টগ্রামে ঝুট গুদামে আগুন শিবরাম আদর্শ পাবলিক স্কুলে ফল উৎসব পালিত রামপালে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে কেন্দ্রীয় বিএনপি’র অর্থ সহায়তা প্রদান  গোপালগঞ্জ মুকসুদপুর উপজেলা চেয়ারম্যান হিসেবে দ্বিতীয়বার শপথ নিলেন কাবির মিয়া বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির রাজশাহী বিভাগীয় কমিটি ঘোষণা নন্দী ভাঙ্গনের প্রতিযোগীতায় চট্টগ্রাম  গাজীপুরে শহীদ ক্যাডেট স্কুল এন্ড কলেজে ফল উৎসব ২০২৪ অনুষ্ঠিত পবিত্র ঈদুল- আযহার ঈদ শুভেচ্ছা জানিয়েছেন ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি’মো.ইমানুর মিয়া

রাজগঞ্জে ট্রাফিক পুলিশের বিশেষ অভিযানে ২০টি মোটরসাইকেল জব্দ

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)
  • আপডেট সময় শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
  • ১৮৫ বার পঠিত

 

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)

যশোরের মণিরামপুর উপজেলার রাজগঞ্জে ট্রাফিক পুলিশের বিশেষ অভিযানে কাগজপত্রবিহীন মামলা সহ ২০টি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। শনিবার সকাল থেকে বিকাল পর্যন্ত বাজারের বিভিন্ন মোড়ে অভিযান চালিয়ে এসব মোটরসাইকেল জব্দ করেন যশোর ট্রাফিক পুলিশ। যশোর ট্রাফিক পুলিশের (সার্জেন্ট) আজাদ ঈমন সাদাকাত শাকিল এর নেতৃত্বে ট্রাফিক পুলিশের কনস্টেবল বিপ্লব চক্রবর্তী, আনিছুর রহমান ও মুক্তার হোসেন এই অভিযানে অংশ নেয়। মোটরসাইকেল জনিত দুর্ঘটনারোধে হেলমেট ব্যবহারে সচেতনতামূলক প্রচারণা ও একই বাইকে তিনজন উঠা বন্ধে এ অভিযান শুরু হয়েছে। সব ধরনের চ্যালেঞ্জকে মাথায় নিয়ে, রাষ্ট্র ও জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছেন যশোর ট্রাফিক পুলিশ সদস্যরা। জব্দ কৃত মোটরসাইকেল রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রে সোপর্দ করা হয়েছে।

যশোর ট্রাফিক পুলিশের (সার্জেন্ট) আজাদ ঈমন সাদাকাত শাকিল বলেন, আমরা একটি বিশেষ অভিযান পরিচালনা করছি আইন শৃঙ্খলা রক্ষার্থে। অনেকেই মোটরসাইকেল চালাচ্ছেন ঠিকই কিন্ত নিজেকে সুরক্ষা দিতে হেলমেট মাথায় পরছেন না, ড্রাইভিং লাইসেন্সসহ গাড়ির বৈধ কাগজপত্র না থাকায়। আমরা এ অভিযান পরিচালনা করে যাচ্ছি, নিয়োমিত অভিযান পরিচালনা করলে আস্তে আস্তে এ অপরাধ গুলো বন্ধ হয়ে যাবে। পুলিশ প্রশাসনের উপস্থিতি যত বেশি থাকবে ততই অপরাধ গুলো কমে যাবে। এই সার্বিক বিবেচনা করে আমরা এ অভিযানগুলো পরিচালনা করি। অভিযান পরিচালনা করার উদ্দেশ্য হলো মানুষকে বিভিন্নভাবে সচেতন করা সচেতন হওয়া।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।