সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন
শিরোনামঃ
হত্যার চেষ্টা মামলায় প্রধান আসামিকে বাদ দিয়ে চার্জশিট দেওয়ায় সংবাদ সম্মেলন রিকাবী বাজার চৌ-রাস্তায় জনদূভোগ ও দূর্ঘটনার ঝুঁকি  নরসিংদীতে অভিযোগের ৩ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার, আটক-১ মোল্লাহাটে জাতীয়তাবাদী যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী  অস্ট্রেলিয়ায় যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী ও আলোচনা সভা অনুষ্ঠিত এবার পুলিশের প্রতিহিংসার শিকার সাংবাদিক (বিএমএসএস)এর তীব্র নিন্দা ফরিদপুরে জাতীয়তাবাদী যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  মধ্যনগরে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও ফ্রি মেডিকেল ক্যাম্পিং ফুলবাড়ীতে বর্ণাঢ্য আয়োজনে যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সড়ক দুর্ঘটনায় সাংবাদিক অসীম বরণ চক্রবর্তী নিহত

রামপালে নদীতে গোসল করতে গিয়ে ফিরে আসেনি শাওন

মল্লিক মোঃ জামান, রামপাল(বাগেরহাট)প্রতিনিধিঃ
  • আপডেট সময় শনিবার, ১১ মে, ২০২৪
  • ৯৩ বার পঠিত

 

মল্লিক মোঃ জামান,রামপাল(বাগেরহাট)প্রতিনিধিঃ

বাগেরহাটের রামপালে দাউদখালী নদীতে গোসল করতে নেমে শাওন সরকার (৮) নামের এক শিশু নিখোঁজ হয়েছে।

শনিবার (১১ মে) দুপুর সাড়ে ১২ টার দিকে রামপাল উপজেলার দাউদখালী নদীর গোবিন্দপুর মালোপাড়া এলাকায় গোসল করতে নেমে নিখোঁজ হয় শিশুটি । নিখোঁজ শাওন সরকার উপজেলার গোবিন্দপুর( মালোপাড়া) এলাকার রতন সরকারের ছেলে। সে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীতে পড়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে দাউদখালী নদীতে বন্ধুদের সাথে গোসল করতে যায় শাওন।
তার বন্ধুরা গোসল করে চলে আসার সময় দেখতে পায় শাওন নেই। পরে তাকে খোঁজাখুঁজি করা হয়। এক পর্যায়ে পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। শিশু শাওন বাবা মায়ের ছোট ছেলে হওয়ায় তার পরিবারে চলছে শোকের মাতম।

এ দূর্ঘটনার কথা জানতে পেরে রামপাল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেখ মোয়াজ্জেম এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা রহিমা সুলতানা বুশরা ঘটনাস্থলে ছুটে আসেন।

এ খবর পেয়ে বিকেল থেকে খুলনা ও রামপাল ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার অভিযান শুরু করেছে। রামপাল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন লিডার আবু জাফর সিদ্দিক বলেন, খবর পেয়ে আমরা উদ্ধার অভিযান শুরু করেছি। আশাকরি আমরা শিশুটির সন্ধ্যান পাব।

এ রিপোর্ট লেখা পর্যন্ত রাত সাড়ে ৭ টায় ও ফায়ার সার্ভিসের ডুবুরী দল নিখোঁজ শিশুকে উদ্ধার করতে পারেনি।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।